‘হাওয়া’ ছবির প্রচারণায় অনন্ত জলিল

গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। এরই মধ্যে ব্যতিক্রমী পোস্টার ট্রেলার ও সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গান দিয়ে মুক্তির আগেই বেশ মনে ধরেছে সিনেমাপ্রেমীদের। এবার পরিবারের সবাইকে নিয়ে ‘হাওয়া’ সিনেমা দেখার আহ্বান জানালেন অনন্ত জলিল।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, সাদা সাদা কালা কালা এই গানটি ‘হাওয়া’ সিনেমার গান। আর গানটি আমার খুব ভালো লেগেছে। আশা করছি দর্শক আপনাদের মনে লেগেছে। ‘অসম্ভব কে সম্ভব করাই অনন্তের কাজ’ জিপির এই টিভিসির নির্মাতা মেজবাউর রহমান সুমন। আমার খুব প্রিয় একজন মানুষ। ‘হাওয়া’ ছবিটি তিনি নির্মাণ করেছেন। দর্শক আপনারা পরিবারের সকলে মিলে ‘হাওয়া’ সিনেমাটি দেখতে হলে যাবেন। আমি ‘হাওয়া’ ছবির জন্য শুভ কামনা জানাচ্ছি। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

এদিকে আগামীকাল শুক্রবার (২৯ জুলাই) দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘হাওয়া’ সিনেমা। যার মধ্যে দেশের সবচেয়ে অত্যাধুনিক স্টার সিনেপ্লেক্সের ৫টি শাখায় প্রতিদিন চলবে সিনেমাটির ২৬ শো।

স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন, ‘মুক্তির আগেই রেকর্ডের পথে ‘হাওয়া’। কারণ মুক্তির প্রথম দিনে এত শো অন্য কোনো বাংলা সিনেমা সাম্প্রতিক সময়ে পায়নি। দর্শকের তুমুল চাহিদার কারণে এতগুলো শো। আমরা আশা করছি সিনেমাটির শো আরও বাড়বে। এরই মধ্যে টিকিটের ব্যাপক চাহিদা লক্ষ্য করছি। মুক্তির প্রথম দুইদিনের টিকিট ইতোমধ্যে শেষ। বলতে পারেন টিকিটের জন্য হাহাকার।’

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন মেজবাউর রহমান সুমন, সুকর্ণ সাহেদ ধীমান এবং জাহিন ফারুক আমিন।

এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুশি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস। চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনা সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.