‘হাওয়া’ উন্মাদনায় শামিল হয়েছেন জয়া আহসান

আর মাত্র কয়েক ঘণ্টা। তারপর ‘হাওয়া’ বইবে দেশজুড়ে। সুনামি বয়ে যাওয়ার সম্ভাবনা সিনেমা হলে। সিনেমাটি মুক্তির আগে টিকিট নিয়ে যে হাহাকার তৈরি হয়েছে, তা থেকে এটা আন্দাজ করা যায়। মেজবাউর রহমান সুমনের এই ছবি ২৪ সিনেমা হলে মুক্তি পাচ্ছে।

এদিকে এই ছবি নিয়ে উন্মাদনায় শামিল হয়েছেন জয়া আহসানও। ‘হাওয়া’র সঙ্গে নিজের সংশ্লিষ্টতা জানাতে মাছরাঙা টেলিভিশনে সঞ্চালক হিসেবে হাজির হচ্ছেন তিনি। ‘হাওয়া আড্ডা’ নামের বিশেষ অনুষ্ঠানটি উপস্থাপনা করতে দেখা যাবে তাকে।

অনুষ্ঠানটির মধ্য দিয়ে দীর্ঘদিন পর উপস্থাপক হয়ে হাজির হচ্ছেন জয়া। এ প্রসঙ্গে তিনি বলেন, “উপস্থাপনা বা সঞ্চালনা নয়। যেহেতু আমি ‘হাওয়া’ চলচ্চিত্র টিমের সবাইকে ব্যক্তিগতভাবে চিনি-জানি, সে জায়গা থেকে ক্যামেরার সামনে আড্ডা দিয়েছি; ভীষণ ভালো একটি সময় কেটেছে।”

জয়া আরও বলেন, “পরিচালক মেজবাউর রহমান সুমনের সাথে আমার ক্যারিয়ারের উল্লেখযোগ্য কিছু কাজ রয়েছে। যেমন— ‘তারপরও আঙুরলতা নন্দকে ভালোবাসে’, ‘ফেরার পথ নেই থাকে না কোনো কালে’, ‘শহরতলীর আলো’, ‘তারপর পারুলের দিন’, ‘সাদা জামা স্মিতা এইসব’, ‘জ্যোৎস্না রশিদ’, ‘মিথ্যা তুমি দশ পিঁপড়া’ ইত্যাদি। তা ছাড়া চলচ্চিত্রে আমার প্রথম প্রযোজনা ‘দেবী’তে মেজবাউর রহমান সুমনের ফেসকার্ড প্রোডাকশনের অকৃত্রিম সহযোগিতা পেয়েছি। সেই কৃতজ্ঞতাবোধ থেকে সুমন ও ফেসকার্ড যখনই আমাকে ডাকবেন, আমি এবং আমার প্রযোজনা সংস্থা ‘সি তে সিনেমা’কে সবসময়ই পাশে পাবেন।”

এতে জয়ার সঙ্গে আড্ডায় অংশ নিয়েছেন মেজবাউর রহমান সুমন, অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাজিফা তুষি, চিত্রগ্রাহক কামরুল হাসান খসরু, সংগীত পরিচালক ইমন চৌধুরী, আবহসংগীত পরিচালক রাশিদ শরীফ শোয়েব ও ‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক আরফান মৃধা শিবলু।

অনুষ্ঠানটি প্রচারিত হবে আজ বৃহস্পতিবার রাত ১০টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে। এটি প্রযোজনা করেছেন জেড আই ফয়সাল।

পি এস / এন আই

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.