May 28, 2024
আঞ্চলিক

হযরত মোহাম্মদ (সঃ)’র আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির স্বার্থে একযোগে কাজ করি

মিলাদুন্নবী (সঃ) এর আলোচনায় আ’লীগ নেতৃবৃন্দ

 

খবর বিজ্ঞপ্তি

আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেছেন, মুসলিম জাহানের নেতা হযরত মোহাম্মদ (সঃ) আইয়ামে জাহেলিয়া বা অন্ধকার যুগে জন্মগ্রহণ করেন। তাঁর জন্মগ্রহণ ছিলো মুসলিম উম্মার জন্য আলোক বার্তিকা। তিনি যেমন ছিলেন ধৈর্য্যশীল তেমনি সত্যবাদি। একজন নেতার মধ্যে যে গুনাবলি থাকার প্রয়োজন সে গুনাবলি আমাদের প্রিয় নবী হযরত মোহম্মাদ (সঃ) এর মধ্যে ছিলো। তাঁর উপরে কাফেররা শারীরিক ও মানষিক নির্যাতন করেছে সেসব নির্যাতন সহ্য করে তিনি ইসলাম প্রচার করেছেন। তিনি মহান আল্লাহ পাকের ইশারায় পরিচালিত হয়ে নিখুঁত এবং নির্ভুল ভাবে ইসলামের প্রতিটি কার্যক্রম পরিচালনা করেছেন। তিনি কখনোই অর্থবিত্তের দিকে নজর দিতেন না। তাঁর মধ্যে কোন উচ্চাভিলাষিতা ছিলোনা। তিনি সাদাসিধে ভাবে জীবন যাপন করেছেন। তিনি আমাদের সত্য ও সৎপথে চলার দিক নির্দেশনা দিয়েছেন।

নেতৃবৃন্দ দলের নেতাকর্মীর উদ্দেশ্যে বলেন, আসুন আমরা আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সঃ) এর আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির স্বার্থে একযোগে কাজ করি।

গত রবিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে ঈদ ই মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসব কথা বলেন। মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক-এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী। সভা পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বিএমএ সালাম, এমডিএ বাবুল রানা, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, এ্যাড. আইয়ুব আলী শেখ, শ্যামল সিংহ রায়, জোবায়ের আহমেদ খান জবা, ফেরদৌস আলম চাঁন ফারাজী, এ্যাড. খন্দকার মজিবর রহমান, হালিমা ইসলাম, মো. জাহাঙ্গীর হোসেন খান, কামরুল ইসলাম বাবলু, হাফেজ মো. শামীম, এ্যাড. মো. শাহ আলম, মো. মফিদুল ইসলাম টুটুল, শেখ নূর মোহাম্মদ, মোজাম্মেল হক হাওলাদার, এ্যাড. মো. সাইফুল ইসলাম, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, অসিত বরন বিশ্বাস, সফিকুর রহমান পলাশ, শেখ মো: আবু হানিফ, মোতালেব হোসেন, শেখ শাহাজালাল হোসেন সুজন, আসাদুজ্জামান রাসেল, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, চ. ম. মুজিবর রহমান, ফেরদৌস হোসেন লাবু, জাহিদুল হক, মইনুল ইসলাম নাসির, আব্দুল হাই পলাশ, এমরানুল হক বাবু, শেখ এশারুল হক, ফায়েজুল ইসলাম টিটো, মো: মোতালেব মিয়া, মহশিনুর রহমান আফরোজ, আতাউর রহমান শিকদার রাজু, মেহেজামিন খান, আমির হোসেন, মুন্সি নাহিদুজ্জামান, এস এম হাফিজুর রহমান হাফিজ, এবিএম কামরুল ইসলাম, আসাদুজ্জামান খান রিয়াজ,  আ: জলিল তালুকদার, আব্দুল মালেক, কাজী কামাল হোসেন, তাজুল ইসলাম, রাশেদুজ্জামান রিপন, মাসুম উর রশিদ, মনিরুল ইসলাম সোহাগ, বিধান চন্দ্র ঘোষ, রনবীর বাড়ৈ সজল, জব্বার আলী হিরা, জহির আব্বাস, সোহান হোসেন শাওন, মাহামুদুর রহমান রাজেশ, এম এ হোসেন সবুজ, চয়ন বালা সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী।

আলোচনা সভা শেষে হযরত মোহাম্মদ সা: এর রুহের শান্তি কামনা এবং বিশ্ব মুসলিম উম্মাসহ ঘূর্ণিঝড় বুলবুলে নিহত ও আহতদের উদ্দেশ্যে দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *