হবিগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

দক্ষিণাঞ্চল ডেস্ক

হবিগঞ্জে মাকে হত্যার দায়ে তার ছেলেকে যাবজ্জীবন সাজা দিয়েছে আদালত। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম নাছিম রেজা এ দÐাদেশ প্রদান করেন। রায়ে একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছরের কারাদÐ দেওয়াও হয়েছে বলে জানিয়েছেন কোর্ট ইন্সপেক্টর। দÐপ্রাপ্ত দিপু সরকার মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর নোয়াহাটি গ্রামের শ্রী শ্রী রাজ মোহন সরকারের ছেলে।

আদালতের বরাত দিয়ে কোর্ট ইন্সপেক্টর মো. আল আমিন হোসেন জানান, ২০০৪ সালের ১৬ জানুয়ারি বিকালে রাজ মোহন সরকারের ছেলে দিপু সরকার রান্না ঘরে গিয়ে তার মায়ের কাছে ভাত চান। এ সময় তার মা রওশন বালা সরকার ঘরে ভাত নাই বলে জানান। এতে খেপে গিয়ে দিপু তার মাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় রওশনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

এ ঘটনায় স্ত্রী হত্যার দায়ে ছেলে দিপুর সরকারকে একমাত্র আসামি করে হত্যা মামলা করেন রাজ মোহন। মামলা পর মাধবপুর থানার তৎকালীন এসআই শ্যামল চন্দ্র পাল ২০০৪ সালের ১৬ জুলাই দিপু সরকারকে একমাত্র আসামি করে আদালতে অভিযোগপত্র প্রদান করেন।

এরই প্রেক্ষিতে ২৪ জন সাক্ষীর মধ্যে নয়জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালতে এ রায় দেয়। তবে রায় প্রদানকালে দÐপ্রাপ্ত দিপু সরকার পলাতক ছিলেন। রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনা করেন আইনজীবী সালেহ আহমেদ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *