হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

 

 

খানজাহানা আলী থানা প্রতিনিধি

হতদরিদ্র, অসহায়, ঝরে পড়া শিক্ষার্থীদের শিক্ষা সহায়তায় এগিয়ে আসা সম্পুন্ন ব্যতিক্রমী সেবামূলক সামাজিক সংগঠন শিক্ষা সহায়ক স্বপ্নপূরণ টিমের পক্ষ থেকে গতকাল বুধবার হতদরিদ্র দুই শিক্ষার্থীকে দুই বছরের শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। মহেশ্বরপাশা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী পিতৃহারা অসহায় মানছুরা খাতুন এবং একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী পিতৃহারা সামিয়াকে দুই বছরের যাবতীয় শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোঃ রাফিজুল ইসলাম, কুয়েটের ডেপুটি লাইব্রেরীয়ান মোঃ মাহবুবুর রহমান, সহকারী প্রোগ্রামার মোঃ আসাদুজ্জামান, ক্যাটালগার সালমা সুলতানা মেরী, কুয়েট বঙ্গবন্ধু কর্মচারী পরিষদের সভাপতি সোনালী বিনতে শরীফ, মোঃ আমিনুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, স্বাগতম মল্লিক, এস এম মনিরুজ্জামান, নকীব আহম্মেদ, মোঃ শফিকুল ইসলাম, মোঃ মাসুদ, মোঃ শফিউদ্দিন শফি, শাহনাজ বেগমসহ সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি সংগঠনের পক্ষ থেকে প্রতিবন্ধি জাহাঙ্গীর আলমের পুত্র দ্বিতীয় শ্রেণীর ছাত্র মোঃ সাব্বিরকে মাদ্রাসার সমুদয় বেতন পরিশোধ করে তার শিক্ষা জীবনে ফিরিয়ে দেন। আগামী ১৭ এপ্রিল বুধবার দুপুর ১টায় সংগঠনটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সভায় সংগঠনের কমিটি গঠন সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হবে। সভা শেষে দুপুুরের মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.