স্কুলছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবি, ভাই আটক

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নারায়ণগঞ্জে এক স্কুল ছাত্রকে অপহরণ করে ৬০ লাখ টাকা মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগ উঠেছে তার বড় ভাইয়ের বিরুদ্ধে। নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজানুর রহমান জানান,অপহরণের একদিন পর বৃহস্পতিবার রাতে মুন্সীগঞ্জ লঞ্চঘাট এলাকা থেকে ওই স্কুল ছাত্রকে উদ্ধার ও তার ভাইসহ তিনজনকে আটক করা হয়।

উদ্ধার ফাহাদ জামিল নারায়ণগঞ্জ শহরের ভুঁইয়াপাড়া এলাকার মনির হোসেনের ছেলে এবং নরায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। আটকরা হলেন- ফাহাদের বড় ভাই মারুফ জামিল (৩০) এবং তার দুই সহযোগী সোহান (২৬) ও জিসান (৩০)।

পরিদর্শক মিজানুর বলেন, বুধবার সকালে স্কুলের যাওবার জন্য বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হয় ফাহাদ। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে অপরিচিত একটি নম্বর থেকে ফাহাদের বাবার মোবাইলে ফোন করে ছেলের মুক্তির বিনিময়ে ৬০ লাখ টাকা দাবি করা হয়। রাত ৯টার মধ্যে টাকা দেওয়া না হলে ফাহাদকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দিয়ে মোবাইল ফোনটি বন্ধ করে দেয় অপহরণকারীরা।

এ পুলিশ কর্মকর্তা বলেন, এ ঘটনায় পরে ফাহাদের আরেক ভাই মাসুম নারায়ণগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযান শুরু করে। পরে প্রযুক্তি ব্যবহার করে ফাহাদ উদ্ধার ও তিনজনকে আটক করা হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.