July 19, 2024
আঞ্চলিক

সোনালী ব্যাংক অবসরপ্রাপ্ত নির্বাহী ফোরামের বার্ষিক সাধারণ সভা

 

 

সোনালী ব্যাংক লিমিটেড অবসরপ্রাপ্ত/নির্বাহী ফোরাম খুলনার চতুর্থ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় সোনালী ব্যাংক ভবন জিএম অফিস খুলনার কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী বছরের জন্য বিভিন্ন কর্মসূচি গৃহীত হয়। সভায় বিগত বছরে যেসকল সদস্য মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত ও পরিবারের স্বস্তিÍ কামনায় দোয়া করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি হালদার মাহফুজুল হক। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলওয়াত করেন মো. আব্দুস সালাম। সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম খান ও মুক্তিযোদ্ধা মো. হাসমত আলির পরিচালনায় অনুষ্ঠানে সার্বিক ব্যাবস্থাপনা ও সংগঠনের বিভিন্ন বিষয় উল্লেখপুর্বক বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক কাজী শহিদুল্লাহ। আরো বক্তব্য রাখেন উপদেষ্টা মন্ডলির সদস্যবৃন্দ ও কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।

সভায় বর্ষিয়ান সদস্য মো. আব্দুর রশিদ অবসরপ্রাপ্ত এসপিওকে ৮০বছর পুর্তিতে ক্রেস্ট প্রদান করে সংবর্ধনা দেয়া হয়। সভায় উপস্থিত ছিলেন গোলাম রব্বানী, মো. জালাল আহমেদ, নৃপেন রায় চৌধুরী, মো. আসাপউদ্দৌলা, ইলিয়াস আলি মালঙ্গী, বেলায়েত হোসেন, আফজাল হোসেনসহ আরো অনেকে। পরিশেষে হাবিবুল্লাহ খানের পরিচালনায় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *