সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ

খবর বিজ্ঞপ্তি
২৯তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে শুক্রবার সকাল দশটায় হাজী ইসমাইল রোড আরামবাগ, কৃষ্ণের মোড়ে সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ করা হয়।
সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইসরাত আরা হীরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করেন বিশিষ্ট আইনজীবী ও খুলনা নাগরিক সমাজের সদস্য সচিব এড. মোঃ বাবুল হাওলাদার এবং চিকিৎসা সেবা প্রদান করেন ডাক্তার নাফিউ ফরমান গইইঝ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোনালী দিন প্রতিবন্ধী সংস্থার সহ-সভাপতি মোঃ সাবির খান, আইন ও অধিকার বাস্তবায়ন ফোরামের খুলনা বিভাগীয় কমিটির সভাপতি এসএম দেলোয়ার হোসাইন, স্বপবাস ওয়েল ফেয়ার অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোঃ ইমদাদুল ইসলাম, ২৫নং ওয়ার্ড নাগরিক ফোরাম সহ-সভাপতি শেখ হেদায়েত হোসেন, মোঃ আঃ রাজ্জাক, আসমা পারভিন, দিবাকর রায়, মোঃ রাকিবুজ্জামান মানিক, নাজবীর অমি, মোঃ রুহুল আমিন, কৃষ্ণা, জেসমিন আক্তার জুই, ফাতেমা আক্তার, জান্নাতুল ফেরদাউস জেরিন, তাহেরা জামান, লামিয়া জামান প্রমুখ।

‌‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.