সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ২ গাড়িতে ডাকাতি

দক্ষিণাঞ্চল ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় যাত্রীবাহী দুটি মাইক্রোবাসে ডাকাতি হয়েছে। মুখোশধারী ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। গতকাল শুক্রবার ভোরে মঙ্গলেরগাঁও পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে।

ডাকাতদল সাবেক ইউনিয়ন পরিষদ সদস্যসহ গাড়ির ছয় থেকে সাতজনকে অস্ত্রের মুখে জিম্মি এবং মারধর করে নগদ ৫৬ হাজার টাকা, নয়টি মোবাইল ও দেড় ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে বলে জানা গেছে।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মজিবুর রহমান বলেন, আমি এয়ারপোর্টে আত্মীয়কে বিদায় জানিয়ে বাড়ি ফিরছিলাম। পথে রাত আড়াইটার দিকে মঙ্গলেরগাঁও বটতলা এলাকায় পরিত্যক্ত পুলিশ ফাঁড়ির সামনে মুখোশধারী একদল ডাকাত আমার গাড়ি আটকে দেয়। পরে অস্ত্রের মুখে জিম্মি এবং মারধর করে নগদ ১৪ হাজার টাকা ও তিনটি মোবাইল নিয়ে যায়।

এ ঘটনার আধা ঘণ্টা আগে কক্সবাজার থেকে বেড়িয়ে আসা দুধঘাটা গ্রামের পাঁচ যুবক বহনকারী আরেকটি মাইক্রোবাসেও ডাকাতি সংঘটিত হয়। তাদের কাছ থেকে নগদ ৪২ হাজার টাকা, ছয়টি মোবাইল ও একটি ডিএসএলআর ক্যামেরা নিয়ে যায়।

এদিকে, মোগরাপাড়া চৌরাস্তা এলাকার জালাল টাওয়ারের পাইকারি ব্যবসায়ী মনির হোসেনের মেসার্স তানভীর স্টোরে গভীর রাতে তালা ভেঙে চুরি করা হয়েছে। এসময় নগদ আট হাজার টাকাসহ প্রায় এক লাখ ৪০ হাজার টাকার মালামাল চুরি করে তারা।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ডাকাতির ঘটনা আমার জানা নেই। খোঁজ নেওয়া হচ্ছে। ঘটনা ঘটে থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.