সোনাডাঙ্গায় ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু, গ্রেফতার ১

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীর সোনাডাঙ্গায় মোবাইল ফোন হারানোর বিষয়কে কেন্দ্র রানা সরদার (৩২) নামে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত ২১ মে দুপুরে সোনাডাঙ্গা মডেল থানাধীন আলীর ক্লাব মোড় ইউসেফ স্কুলের সামনে তাকে ছুরিকাঘাতে জখম করা হয়। এরপর থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। সেখানে সোমবার রাত ২টা ৩০ মিনিটে তার মৃত্যু হয়। এ ঘটনায় আরবি গোলদার নামে এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি ও মিডিয়া) মো. জাহাংগীর আলম জানান, গত ২১ মে দুপুর আড়াইটার দিকে সোনাডাঙ্গা মডেল থানাধীন আলীর ক্লাব মোড় ইউসেফ স্কুলের সামনে মোবাইল ফোন হারানোর বিষয়কে কেন্দ্র করে কয়েকজন ব্যক্তি যোগসাজশে পূর্বপরিকল্পিত ভাবে মৃত মান্নান সরদারের ছেলে রানা সরদারের বুকে ছুরিকাঘাত করে জখম করে। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে খুমেক হাসপাতালে নিয়া চিকিৎসার জন্য ভর্তি করে। আসামীরা ভিকটিমের নিকটতম আত্মীয়-স্বজন হওয়ায় ঘটনার বিষয়ে আপোষ মিমাংসা করার জন্য এবং ভিকটিমের চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় তাৎক্ষণিকভাবে থানায় এজাহার দায়ের করেনি। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত আড়াইটায় আহত রানা মৃত্যুবরণ করে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামীকে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করেন। যার নং-২০, তাং-২৫/০৫/২০২১খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড।
তিনি আরও জানান, মামলা দায়েরের পর মামলাটির তদন্তভার এসআই (নিঃ) অনুপ কুমার ঘোষকে দেওয়া হয়। মামলার তদন্তকারী অফিসার সঙ্গীয় অফিসার ও ফোর্সদের সহাতায় গতকাল মঙ্গলবার যশোরের অভয়নগর থানাধীন নওয়াপাড়া এলাকা থেকে ২নং এজাহারভুক্ত আসামী আরবি গোলদারকে গ্রেফতার করেন। এ হত্যাকাণ্ডে জড়িত অপরাপর আসামীদের গ্রেফতারের জোর প্রচেষ্টাসহ মামলাটি তদন্তাধীন রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *