February 25, 2024
আঞ্চলিক

সোনাখালী আ’লীগের জাতীয় শোক দিবস পালিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার বিকেল ৫টায় সোনাখালী ওয়ার্ড আওয়ামী লীগ চত্ত¡রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার কিসলু। বিশেষ অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, আইন বিষয়ক সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাডঃ হিটলার গোলদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ আবু বকর, সাধারণ সম্পাদক সুনির্মল পাড়ই ভক্ত ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিলিপ কুমার। আওয়ামীলীগ নেতা শেখ ফেরদাউস শরিফের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মাসুদুল হক, ইউপি সদস্য শেখ মুজিবুর রহমান প্রমূখ। এসময় আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা সংকর কুমার নাগ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সরদার আরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা সরদার রহমত আলী সহ বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মাওঃ মেজবাহ উদ্দিন ইব্রাহিম।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *