সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে ১৪ দলীয় জোটের শোক

খবর বিজ্ঞপ্তি
খুলনা ১৪ দলীয় জোটের শরিক দলগুলোর এক সভা গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬:৩০টা থেকে রাত ৯টা পর্যন্ত ওয়ার্কার্স পার্টির জেলা কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি জেপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শরিফ শফিকুল হামিদ চন্দন। সভার শুরুতে ৪র্থ বারের মত সংসদ নেতা নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়। সভায় এক প্রস্তাবে খুলনার সংবাদপত্র বিক্রেতা খলিলুর রহমানের মৃত্যুতে গভীর শোক জানানো হয়। সভায় অপর এক প্রস্তাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দেয়া নিয়ে নোয়াখালীতে ভোটের দিন গভীর রাতে বাড়িঘর ভাংচুর করে স্বামী ও শিশুকে বেধে রেখে গৃহবধূকে ধর্ষণ করার ঘটনাকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং দোষী ব্যক্তিদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবী করা হয়।
সভায় নেতৃবৃন্দ একাদশ সংসদ নির্বাচনে জনগণ উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ও সন্ত্রাস-জঙ্গীবাদ-মাদক-দুর্নীতিমুক্ত সমাজ গড়তে এবং মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক সমতাভিত্তিক গণতান্ত্রিক বাংলাদেশ গড়তে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেছে। জনগণের সেই আশা-আকাক্সক্ষা বাস্তবায়নে ১৪ দলীয় নেতৃবৃন্দ দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।
সভায় বক্তৃতা করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি খুলনা জেলা কমিটির সাধারণ সম্পাদক এড. মিনা মিজানুর রহমান, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ মফিদুল ইসলাম, এস এম ফারুখ-উল-ইসলাম, জাতীয় পার্টি জেপি’র কেন্দ্রীয় সদস্য অধ্যক্ষ ডাঃ এম এন এ সিদ্দিকী, সাম্যবাদী দলের জেলা সাধারণ সম্পাদক এফ এম ইকবাল, ন্যাপ জেলা সাধারণ সম্পাদক তপন কুমার রায়, সহ-সম্পাদক শামীম আহসান, গণতন্ত্রী পার্টির জেলা সাধারণ সম্পাদক সোলেমান হাওলাদার, জাকের পার্টির জেলা নেতা মোঃ গোলাম নবী মাসুম, ওয়ার্কার্স পার্টির জেলা সদস্য মোঃ খলিলুর রহমান, সাম্যবাদী দলের নেতা জি এম বুলবুল আহমেদ, খলিলুর রহমান, জেপি দিঘলিয়া উপজেলা সভাপতি ড. এস এম জাকারিয়া প্রমুখ নেতৃবৃন্দ।
অপরদিকে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম (৬৮) ব্যাংককে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত পৌনে ১০টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে … রাজেউন)। তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে ১৪ দলীয় জোট শরিক দলের উল্লিখিত নেতৃবৃন্দ আজ এক বিবৃতি প্রদান করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.