সুবর্ণচরে গণধর্ষণ: আরো এক আসামির স্বীকারোক্তি

দক্ষিণাঞ্চল ডেস্ক
ভোটের জেরে নোয়াখালীর সুবর্ণচরে এক নারীকে গণধর্ষণের ঘটনায় রিমান্ডে থাকা মুরাদ নামে আরেক আসামি ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গতকাল সোমবার বিকেলে নোয়াখালীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারক নবনীতা গুহ আসামি মুরাদের জবানবন্দি রেকর্ড করেন।
অপরদিকে, একই আদালতে আরো দুই আসামি রুহুল আমিন ও হাছান আলী ভুলুর আবারও ৫ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত রুহুল আমিনকে দুইদিন জেলগেটে জিজ্ঞাসা করার অনুমতি এবং ভুলুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।
চাঞ্চল্যকর ধর্ষণের ঘটনায় এখন পর্যন্ত ১১ আসামির মধ্যে আট আসামি আদালতে নিজেদের দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এরআগে, যারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তারা হলো, আবুল, সালা উদ্দিন, মো. সোহেল, জসিম উদ্দিন, স্বপন, বেচু ও হেঞ্জু মাঝি। মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক জাকির হোসেন সোমবার মুরাদ নামে এক আসামির ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, পাঁচ দিনের রিমান্ডের চতুর্থ দিনে আসামি মুরাদ আদালতে জবানবন্দি দিতে রাজি হয়। জবাবন্দিতে মুরাদ ওই নারীকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এছাড়াও অপর দুই আসামি রুহুল আমিন ও হাছান আলী ভুলুকে আবারো ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত রুহুল আমিনকে দুই দিন জেলগেটে জিজ্ঞাসা করার এবং হাছান উদ্দিন ভুলুর তিন দিনের পুনরায় রিমান্ড মঞ্জুর করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *