সিলেটে শিশুকে দিয়ে ‘পতিতাবৃত্তি’, পুলিশের এসআই আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক
সিলেটে শিশুদের পতিতাবৃত্তি ও ইয়াবা ব্যবসায় জড়ানোর অভিযোগে পুলিশের এক এসআই ও এক নারীকে আটক করেছে র‌্যাব। গতকাল রবিবার নগরীর দাড়িয়াপাড়ার একটি বাসা থেকে তাদের আটক ও দুই শিশুকে উদ্ধার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৯-এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান।
আটকরা হলেন কোতোয়ালি থানার মুন্সিপাড়ার মৃত আব্দুল রশিদের ছেলে এসআই রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) ও নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলার মৃত মফিজুল মিয়ার মেয়ে রিমা বেগম (৩৫)। এসআই রোকন ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন লালাবাজারে কর্মরত আছেন। এ দুজন দাড়িয়াপাড়ায় একটি বাসায় স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকতেন বলে এই র‌্যাব কর্মকর্তা জানান।
মনিরুজ্জামান বলেন, শিশুদের দিয়ে জোরপূর্বক পতিতাবৃত্তি এবং ইয়াবা ব্যবসা পরিচালনা করা হয় এমন খবর পেয়ে র‌্যাব-৯ এর একটি বিশেষ দল ওই বাড়িতে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এসআই রোকন ও রিমাকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৬০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় দুই শিশুকেও উদ্ধার করা হয় বলে র‌্যাব জানিয়েছে।
মনিরুজ্জামান বলেন, আটকরা সিলেটের বিভিন্ন স্থান থেকে গরীব, অসহায় ও সুন্দরী মহিলা ও শিশুদের ভালো কাজের প্রলোভন দেখিয়ে নিয়ে এসে ইয়াবা সেবনের মাধ্যমে পতিতাবৃত্তিতে বাধ্য করতেন বলে অভিযোগ রয়েছে। তাদের কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মনিরুজ্জামান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.