May 20, 2024
জাতীয়

সিলেটে মিষ্টি খেয়ে যুবকের মৃত্যু, হাসপাতালে ৩

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

সিলেটের গোলাপগঞ্জে বিষাক্ত মিষ্টি খেয়ে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো ৩ জনকে সিলেট এমএমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত রুহেল আহমদ (২৫) উপজেলার লক্ষীপাশা ইউপির গাসিমনি গ্রামের খুর্শিদ মিয়ার ছেলে। পরিবারে ৪ ভাই ও ১ বোনের মধ্যে রুহেল সবার ছোট।

রুহেলের দুলাভাই ফখরুল ইসলাম জানান, রুহেল পেশায় দিনমজুর। গত দুদিন যাবত একই ইউপির ঝকঝাপ এলাকায় মাটি কাটার কাজ করছিলেন। দুপুরের খাবারের আগে তারা ৫ জনের মধ্যে  ৪ জন মিষ্টি খেয়ে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে রুহেলের মৃত্যু হয়।

লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান কবির আহমদ মুশন জানান, ঝকঝাপ ২নং ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে। ইউপি সদস্যের সাথে আলাপ হয়েছে। তবে কে বা কারা মিষ্টি খাওয়ালো, তার সঠিক খবর জানা যায়নি।

গোলাপগঞ্জ থানার এসআই ফয়জুল করিম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে জানতে পেরেছি দুপুরে খাবারের আগে তারা মিষ্টি খান। খাওয়া শেষে পান-সুপারী খাওয়ার পরেই অসুস্থ হয়ে পড়েন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *