সিরাজগঞ্জে সেনাসদস্য ও মাকে গলা কেটে হত্যা

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

সিরাজগঞ্জের উল­াপাড়া উপজেলায় অবসরপ্রাপ্ত সেনাসদস্য ও তার ৯৫ বছর বয়সী মা বাড়িতে ঘুমন্ত অবস্থায় খুন হয়েছেন। উল­াপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ জানান, বুধবার রাতে উপজেলার দুর্গানগর ইউনিয়নের মহেশপুর গ্রামে তাদের হত্যা করা হয়েছে। নিহতরা হলেন ওই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আলতাফ হোসেন মুকুল (৪৫) ও তার মা রিজিয়া বেগম (৯৫)। তবে খুনি সম্পর্কে পুলিশ কিছু বলতে পারেনি।

ওসি কৌশিক আহম্মেদ বলেন, মুকুলের স্ত্রী তার সন্তানদের নিয়ে বাবার বাড়ি বেড়াতে গিয়েছেন। রাতের খাবার খেয়ে মুকুল ও তার মা ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা তাদের সাড়া না পেয়ে খোঁ নিতে গিয়ে ঘরের দরজা খোলা দেখতে পায়। ভেতরে মা ও ছেলের গলাকাটা লাশ দেখে তারা পুলিশে খবর দেয়। গলা ছাড়াও তাদের হাত-পা ও বুকের কয়েকটি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করছে বলে জানান ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ।

মুকুলের মেয়ে উল­াপাড়া এইচটি ইমাম বালিকা উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক রোখসানা হোসেন এ হত্যাকাণ্ডকে পরিকল্পিত বলে দাবি করেছেন। তিনি বলেন, তার বাবা গ্রামে একটি মসজিদ প্রতিষ্ঠা করেছেন। ওই মসজিদ স্থাপনকে কেন্দ্র করে গ্রামের একটি পক্ষের সঙ্গে তাদের দ্ব›দ্ব চলছে। এর জেরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। তবে রোখসানা কারও নাম বলেননি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.