February 25, 2024
আঞ্চলিক

সিটি মেয়রকে জেলা প্রশাসকের ফুলেল শুভেচ্ছা

 

 

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় তাঁকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় সিটি কর্পোরেশনে মেয়রের দপ্তরে খুলনা জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন এ অভিনন্দন জানান।

এসময় মেয়র তালুকদার আব্দুল খালেক সহযোগিতা চেয়ে বলেন, খুলনা মহানগরীর জলাবদ্ধতা মুক্ত করতে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নগরবাসিকে শান্তি দিতে হবে। কোন ভ‚মিদস্যুর কাছে নগরবাসিকে জিম্মি হতে দেয়া যাবে না। সেজন্যে জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা সিটি কর্পোরেশনের প্রয়োজন।

এসময়ে জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন বলেন, মানুষের কল্যাণে প্রশাসন, আর মানুষের যাতে উন্নয়ন হয় সেসকল কাজে জেলা প্রশাসন সব সময়ই সহযোগিতা করবে। বিশেষ করে প্রধানমন্ত্রী রূপকল্প ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে খুলনা-২ আসনের সংসদ সদস্য এবং মেয়র যে সকল উন্নয়ন কর্মকাণ্ড গ্রহণ করবেন সেসব উন্নয়নে জেলা প্রশাসন সব ধরনের সহযোগিতা গ্রহণ করবে। এসময়ে উপস্থিত ছিলেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলাম, প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, প্যানেল মেয়র আলী আকবর টিপু, মো. তরিকুল ইসলাম খান, প্যানেল মেয়র মেমরী সুফিয়া রহমান শুনু, ফয়েজুল ইসলাম টিটো সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *