February 25, 2024
আঞ্চলিক

সাতক্ষীরা প্রেসক্লাবে হামলা ঘৃণ্য অপরাধ, বিচার হবে : ডিসি

 

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা প্রেসক্লাবে সন্ত্রাসী হামলার ঘটনাকে ‘নিন্দনীয় অপরাধ’ উল্লেখ করে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেন, সেদিনের হামলাকারীদের চিহ্নিত করে আইনে সোপর্দ করা হবে। তাদের বিচার করা হবে।

তিনি বলেন, যারা শান্ত সাতক্ষীরাকে অশান্ত ও অস্থিতিশীল করতে চায় তারা রক্ষা পাবে না। ব্যক্তির আক্রোশে ও ক্ষমতার দ্ব›েদ্ব সাতক্ষীরায় অনাকাংখিত ঘটনার জন্ম হয়েছে। এভাবে সন্ত্রাসী কাজ চলতে দেওয়া যায়না মন্তব্য করে তিনি আরও বলেন কোনো ব্যক্তি বা গোষ্ঠীর কাছে সাতক্ষীরাবাসী ভীত সন্ত্রস্ত হতে পারে না।

জেলা প্রশাসকের সম্মেলন  কক্ষে সাতক্ষীরা জেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভায় তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এসব কথা বলেন। গত ৩০ মে সাতক্ষীরা প্রেসক্লাবে একদল সন্ত্রাসীর সশস্ত্র হামলাকে তিনি  ঘৃণ্য অপরাধ উল্লেখ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশকে নির্দেশ দেন।

সভায় জেলা প্রশাসক বলেন গত ৪ মে ছিল জেলা বাস মালিক সমিতির  নির্বাচনের নির্ধারিত দিন। অথচ সেদিন নির্বাচন না করেই স্থানীয় সংসদ সদস্য মীর মোস্তাক  আহমেদ রবি তার স্বাক্ষরযুক্ত  ১৬ সদস্যের একটি ঘরগড়া কমিটি চাপিয়ে দেন। এ ধরনের কমিটি দেওয়ার এখতিয়ার তার আছে কিনা প্রশ্ন তুলে জেলা প্রশাসক বলেন, এসব কারণে আইনশৃংখলার অবনতি দেখা দিচ্ছে। তিনি বলেন, জেলায় শান্তি রক্ষার স্বার্থে প্রশাসনের উদ্যোগে অবিলম্বে সাতক্ষীরা বাস

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *