July 23, 2024
আঞ্চলিক

সাতক্ষীরা প্রেসক্লাবে মতবিনিময় সভায় ফিল্মি ষ্টাইলে হামলা, থানায় জিডি

 

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা প্রেসক্লাবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সাংবাদিকদের মতবিনিময়ের সময় ফিল্মি ষ্টাইলে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী বাদী হয়ে শনিবার রাতে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

হামলাকারী সন্ত্রাসীরা হলেন, শহরের সুলতানপুর এলাকার রাজা মোল্যার ছেলে হত্যা মামলার আসামী রেজাউল মোল্যা রনি (৩৫), সুলতানপুর কাজী পাড়া এলাকার বাসিন্দা ও জেলা তাতীলীগের সাবেক সভাপতি মীর শাহিন আলী (৪২) এবং একই এলাকার সাইফুজ্জামান জিকোসহ (৩৫) ৪/৫ জন।

মামালার বিবরণে জানা যায়, গত শনিবার বেলা সোয়া ১১টার দিকে উপরোক্ত সন্ত্রাসীরা বেআইনীভাবে সাতক্ষীরা প্রেসক্লাবের শহীদ স.ম আলাউদ্দীন মিলনায়তনে প্রবেশ করে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলামের সামনে সাংবাদিকদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং হুমকি ধামকি দেয়। ওই সময় প্রেসক্লাব সাধারণ সম্পাদক বাপী উপরোক্ত সন্ত্রাসীদের নিবৃত করার চেষ্টা করিলে তারা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদসহ উপস্থিত সাংবাদিকদের উপর চড়াও হয় এবং দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। উক্ত সন্ত্রাসীরা হত্যা, চেক জালিয়াতিসহ একাধিক মামলার আসামী হওয়ায় তারা ভবিষ্যতে যে কোন সময় প্রেসক্লাবের সাংবাদিকদের উপর হামলা করতে পারে। এমতাবস্থায় প্রেসক্লাবের সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী বাদী হয়ে রাতে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।  তিনি উক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রæত তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *