সাতক্ষীরায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন

 

 

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার আশাশুনির বড়দলে মুক্তিযোদ্ধার সন্তান ও যুবলীগ নেতা তৌহিদ সানাকে নির্মণ ভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় এলাকাবাসীর আয়োজনে রবিবার দুপুরে বড়দল বাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত তৌহিদ সানার মেঝ ভাই আবু তাহের সানা, বোন রিনা রহমান, ছোট  ভাই আবু তারিক, স্ত্রী বেবী খাতুন, আব্দুল হাকিম প্রমুখ। মানববন্ধন শেষে  সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা যুবলীগ নেতা তৌহিদ সানার হত্যাকারী টুটুল সানা, নাহিদ সানা ওরফে বাবু সানা, আয়ুব মালী, ইয়াছিন আরাফাত, কাজল সানা ও উজ্জ্বলকে গ্রেফতার করে দ্রæত ফাসিঁর কার্যকর করার জোর দাবী জানান।

উল্লেখ্য, গত ২৬ মার্চ একটি মাদক মামলায় জামিনে জেল থেকে মুক্ত হয়ে তৌহিদ সানা বাড়ি ফেরার পর বড়দল বাজারের একটি দোকানে বসে ছিলেন। এ সময় তার চাচাতো ভাই টুটুল সানা সন্ধ্যার দিকে তাকে মিষ্টি খাওয়ানোর কথা বলে তার অফিসে ডেকে নিয়ে যায়। এরপর পর সেখানে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদ সানা ওরফে বাবু সানা, তার সহযোগী কাজল সানা, আইউব আলি মালি, উজ্বল সানা ও ইয়াসিন আরাফাতসহ ৫/৬ জন তাকে লোহার রড, হাতুড়ি ও লাঠিসোটা দিয়ে বেপরোয়াভাবে মারপিট করে। এরপর সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় খুলনার একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার (৫ এপ্রিল) তার মৃত্যু হয়। এ ব্যাপারে আশাশুনি থানায় নিহতের বোন রিনা রহমান বাদী হয়ে উক্ত আসামীদের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.