সাতক্ষীরায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার দামারপোতায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জাকির হোসেন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছেন, নিহত ব্যক্তি হত্যা ও ডাকাতিসহ ১৩ মামলার আসামি। বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার দামারপোতা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও দুটি ছুরি জব্দ করা হয়। এদিকে, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত জাকির হোসেন মাটিয়াডাঙ্গা গ্রামের মৃত কেরামত আলীর ছেলে।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান জানান, সদর উপজেলার দামারপোতা গ্রামের গণঘেরের সামনে ওয়াপদা রাস্তার উপর একদল ডাকাত বড় কোন অপরাধ সংগঠনের জন্য বৃহস্পতিবার মধ্য রাতে সমবেত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথভাবে সেখানে অভিযান চালায়। এ সময়  জাকির বাহিনীর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’ইপক্ষের গোলাগুলির মধ্যে আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য জাকির গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়।

পুলিশ পরিদর্শক আরও জানান, তার বিরুদ্ধে আব্দুর রশীদ হত্যা, চোরাচালান, ঘের দখল ও ডাকাতিসহ ১৩ টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি ও দুটি ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.