সাংবাদিক পান্নুর উপর হামলার ঘটনায় বিভিন্ন মহলের নিন্দা

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সদস্য, একাত্তর টিভি’র ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুর উপর ওয়াসার ঠিকাদার ও পুলিশি হামলার ঘটনায় বিভিন্ন মহলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও দোষী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

বিএফইউজে ও কেইউজে: বিবৃতিদাতারা হলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র সভাপতি মোল­া জালাল, মহাসচিব শাবান মাহমুদ, কোষাধ্যক্ষ দীপ আজাদ, কেইউজে’র সভাপতি মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হাসান কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নুর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

খুলনা প্রেস ক্লাব : তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

নগর যুবলীগ: বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা মহানগর শাখার আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজনসহ মহানগর যুবলীগের সকল নেতৃবৃন্দ।

ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন: বিবৃতি দিয়েছেন কেসিআরএ’র সভাপতি এইচএম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ, এসএম কামাল হোসেন ও সুমন আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, যুগ্ম-সম্পাদক বিমল কুমার সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, কোষাধ্যক্ষ এমএ জলিল, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মলি­ক, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, হুমায়ুন কবীর, আলমগীর হান্নান, আহমদ মুসা রঞ্জু, কামরুল হোসেন মনি ও মামুন খান।

টিভি ক্যামেরা জার্নালিস্ট : বিবৃতি দিয়েছেন খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ, সহ-সভাপতি শাহজালাল মোল্লা মিলন, সাধারণ সম্পাদক হাসান আল মামুন, যুগ্ম সম্পাদক আমির সোহেল, কোষাধ্যক্ষ আরিফ বিল্লাহ নির্বাহী সদস্য নিয়ামুল হোসেন কচি, মেহেদী হাসান পলাশ, রকিবুল ইসলাম মতি, আজিজুল ইসলাম, খায়রুল আলম, জাকারিয়া হোসেন তুষার, শেখ জুয়েল, আরাফাত হোসেন অনিক, আমিনুর রহমান নিউটন, আবুল বাশার, মনিরুল ইসলাম সাগর, সোহেল, শেখ রাসেল, সুদীপ, রফিক আলী সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.