করোনা : সর্বশেষ

সরবরাহকারী তালিকাভূক্তি/অর্ন্তভুক্তি বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশন,খুলনা

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাইতেছে যে, ২০১৯-২০ অর্থ বৎসরে সীমিত দরপত্র পদ্ধতি প্রয়োগের মাধ্যমে ক্রয় কার্য সম্পাদনের লক্ষ্যে যোগ্যতা সম্পন্ন আগ্রহী সম্ভাব্য সরবরাহকারী তালিকাভুক্তির উদ্দেশ্যে চচজ-২০০৮ বিধি ৫২ মোতাবেক খুলনা সিটি কর্পোরেশনের (যেমন- পূর্ত্ত, বিদ্যুৎ, গ্যারেজ, ষ্টোর, রাজস্ব, স্বাস্থ্য, কনজারভেন্সি বিভাগ) ২০১৯-২০২০ আর্থিক বৎসরের জন্য সরবরাহকারী তালিকাভুক্তির জন্য আগামী ইং ৩১/৭/২০১৯ তারিখ পর্যন্ত নির্ধারিত ফরমের মাধ্যমে আবেদনপত্র নি¤œ স্বাক্ষরকারীর দপ্তরে গ্রহণ করা হইবে।
আবেদনপত্রের সঙ্গে ২(দুই) কপি পাসপোর্ট সাইজ ছবি, আই.ডি কার্ড, চরিত্রগত সনদপত্র, হাল সনের ট্রেড লাইসেন্স, (সরবরাহকারী) ভ্যাট, আয়কর সনদপত্র, ব্যাংক কর্তৃক দেয় আর্থিক স্বচ্ছলতা সনদপত্র এর ফটোকপি দাখিল করিতে হইবে। আবেদনের সাথে যুক্ত কাগজপত্র ‘‘ঠিকাদারী তালিকাভুক্তি করন কমিটি’’ পরীক্ষা নিরীক্ষার পর মাননীয় মেয়র মহোদয়ের অনুমোদনক্রমে তালিকাভুক্তির বিষয় বিবেচনা করা হইবে।
অনুমোদিত নির্ধারিত আবেদন পত্র ফরম নগদে  ১০০/- (একশত) টাকা (ফেরৎ যোগ্য নহে) জমা দিয়া নীচ তলায় অবস্থিত অনষ্টপ সার্ভিস সেন্টার, খুলনা সিটি কর্পোরেশন হইতে অফিস চলাকালীন যে কোন সময় ক্রয় করা যাইবে।
যাহারা ইং ৩১/০৭/২০১৯ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে ব্যর্থ হইবেন তাহাদের নি¤œলিখিত হারে জরিমানা প্রদান সাপেক্ষে নতুন ঠিকাদারী / তালিকাভুক্তির আবেদনপত্র (২০১৯-২০২০) জমা দেওয়ার সুযোগ দেওয়া যাইবে।

১। ১লা জুলাই’২০১৯হইতে ৩১শে জুলাই’২০১৯ পর্যন্ত বিনা জরিমানা।
২। ১লা আগষ্ট’ ২০১৯ হইতে ২৯শে আগষ্ট’২০১৯ পর্যন্ত মূল ফি এর উপর ৫০% জরিমানা।
৩। ১লা সেপ্টেম্বর ’২০১৯ হইতে ৩১ ডিসেম্বর’২০১৯ পর্যন্ত মূল ফি এর উপর ১০০% জরিমানা।
৪। ১লা জানুয়ারী ২০২০ হইতে ৩০ শে মার্চ ২০২০ পর্যন্ত মূল ফি এর উপর ১৫০% জরিমানা প্রদান সাপেক্ষে নতুন তালিকাভুক্তির বিষয় বিবেচনা করা যাইবে।

ক্স নতুন তালিকাভুক্তি ফি – $ ,০০০/- ( পাঁচ হাজার) টাকা এবং ১৫% হারে ভ্যাট।

প্রধান প্রকৌশলী (চঃদাঃ)
খুলনা সিটি কর্পোরেশন,খুলনা
কেসিসি/জন-৮০ (২) (২০১৮-১৯)
সাইজ : ৬ ইঞ্চি ২ কলাম

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!