সরকার এবং বিত্তবানদের কাছে সাহায্যের কামনা:দাকোপে পত্রিকা বিক্রেতা গুরুতর অসুস্থ্য হয়ে বিনাচিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছে

দাকোপ প্রতিনিধি

খুলনার দাকোপে দীর্ঘ ৩৮ বছরে ধরে পত্রিকা বিক্রেতা অতি দরিদ্র মোঃ শফি পাটোয়ারী (৭৫) সম্প্রতি স্টোকে আক্রান্ত হয়ে টাকার অভাবে বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছে। জীবন বাঁচাতে এখন তিনি সরকার এবং বিত্তবানদের কাছে সাহায্য কামনা করেছেন।

সূত্রে জানা যায়, নোয়াখালী জেলার চাটখিল উপজেলার খিলপাড়া এলাকার মৃত মফিজউল্লা পাটোয়ারীর ছেলে মোঃ শফি পাটোয়ারী স্বাধীনতার পর এ উপজেলায় এসে ১৯৮২ সাল থেকে পত্রিকা বিক্রি করে পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। বর্তমান তিনি এ উপজেলার বারুইখালী আশ্রয়ন প্রকল্পে বসবাস করেন। সম্প্রতি তিনি উপজেলা সদর চালনা বাজারে পত্রিকা বিক্রি করা অবস্থায় স্টোকে আক্রান্ত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সহায় বারুইখালী আশ্রয়ন প্রকল্পে সম্পত্তি ঘর বাড়ি ছাড়া আর কিছুই নাই তার। এদিকে বাবার পেশা হাতে নিয়ে একমাত্র ছেলে আব্দুলা পাটোয়ারী পরিবারের ব্যয়ভার এবং বাবার চিকিৎসার খরচ বহন করতে দিশেহারা হয়ে পড়েছেন বলে জানান। টাকার অভাবে বাড়িতে বিছানায় শুয়ে বিনা চিকিৎসায় তিনি এখন মৃত্যুর প্রহর গুনছেন। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক নিজামী বলেন উন্নত চিকিৎসা দিতে পারলে তিনি দ্রæত সুস্থ্য হয়ে উঠতে পারেন। জীবন বাঁচাতে এখন তিনি সরকার এবং বিত্তবানদের কাছে সাহায্যের কামনা করেছেন। সাহায্য পাঠাবার ঠিকানা চালনা বাজার রুপালী ব্যাংক শাখার একাউন্ড নং ৪৩৮৬। এছাড়া ০১৭০৫২০২৫৪৪ বিকাশ নম্বরে অতি দরিদ্র পরিবারটির সাথে যোগাযোগ করা যেতে পারে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.