সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের ছেলে-মেয়েদের ক্রীড়া প্রতিযোগিতার বাছাই ১৬ ফেব্রুয়ারি

তথ্য বিবরণী

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড, খুলনা বিভাগীয় কার্যালয়ের আয়োজনে বিগত বছরের ন্যায় এবছরও সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের ছেলে-মেয়েদের ৩১তম বার্ষিক বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করছে। এই ক্রীড়া প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে সরকারি দপ্তরসমূহের কর্মকর্তা ও কর্মচারীদের (ডাক,তার, টেলিফোন, বিডিআর, পুলিশ, সশস্ত্রবাহিনী, বাংলাদেশ রেলওয়েতে কর্মরত কর্মকর্তা ও কর্মচাীদের ছেলে মেয়েরা বাদে) পুলিশ ও সশস্ত্র বাহিনীতে কর্মরত সিভিল ষ্টাফদের এবং অন্যান্য সরকারি প্রতিষ্ঠানসমূহে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের ছেলে-মেয়েরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

আগামী ১৬ ফেব্রয়ারি (শনিবার) সকাল সাড়ে আটটায় খুলনার বয়রাস্থ বিভাগীয় কমিশনারের কার্যালয় সংলগ্ন মাঠে বিভাগীয় ক্রাড়ী প্রতিযোগিতায় অংশগ্রহণচ্ছুক ছেলেমেয়েদের মধ্য থেকে প্রতিযোগী বাছাইয়ের জন্য ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতা সকাল নয়টায় শুরু হবে। সকাল সাড়ে আটটায় মাঠে উপস্থিত হতে হবে এবং তাদের উচ্চতা পরিমাপ ও বয়স নির্ধারণ করা হবে।  ক ও খ গ্রপভূক্ত একজন প্রতিযোগী (রিলে ব্যতিত) মাত্র তিনটি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে এবং গ গ্রপভূক্ত মাত্র দুইটি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণেচ্ছুক ছেলে মেয়েরা যে সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সন্তান তা যাচাইয়ের সুবিধার্থে তাদের পিতা ও মাতা যে দপ্তরে কর্মরত সে দপ্তর কর্তৃপক্ষের মাধ্যমে যে যে ইভেন্টে তার ছেলে মেয়ে অংশগ্রহণ করতে ইচ্ছুক তা নির্ধারিত ছকে উল্লেখপূর্বক আগামী ১৩ ফেব্রয়ারি -২০১৯ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন খুলনার বয়রাস্থ বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের উচ্চমান সহকারী জনাব সেখ সহিদুল করিমের নিকট জমা দিতে হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.