April 26, 2024
আঞ্চলিক

সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা কাল

শশাংক স্বর্ণকার
আগামীকাল মঙ্গলবার সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিদ্যালয়ের নিজস্ব প্রাঙ্গণে।
অনুষ্ঠানের প্রথম পর্বে উদ্বোধন সকাল ৮.৩০ টায় প্রধান অতিথি থাকবেন মোহাম্মদ হেলাল হোসেন, জেলা প্রশাসক, খুলনা ও সভাপতি, সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, খুলনা। বিশেষ অতিথি থাকবেন গোলাম মাঈনউদ্দিন হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), খুলনা, খো: রুহুল আমীন, জেলা শিক্ষা অফিসার, খুলনা, সভাপতিত্ব করবেন, মোহাম্মদ ফারুকুল ইসলাম, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, খুলনা।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সমাপনী ও পুরস্কার বিতরণ করবেন বেলা ৩টায়। প্রধান অতিথি থাকবেন, আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মেয়র, খুলনা সিটি কর্পোরেশন, খুলনা, বিশেষ অতিথি থাকবেন শেখ হারুনুুর রশীদ, চেয়ারম্যান, জেলা পরিষদ, খুলনা, আলহাজ্ব মিজানুর রহমান মিজান, সাবেক এমপি, খুলনা-২, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, খুলনা মহানগর ও নিভা রাণী পাঠক, উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ শিক্ষা, খুলনা অঞ্চল, খুলনা এবং সভাপতিত্ব করবেন, মোহাম্মদ ফারুকুল ইসলাম, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় খুলনা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *