সম্মিলিত প্রচেষ্টায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে কম্পিউটার শিক্ষার প্রয়োজনীয়তা অনস্বীকার্য। বর্তমান সরকার সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে প্রযুক্তি শিক্ষার ওপর সর্বাধিক গুরুত্বারোপ করেছেন। তিনি বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। যে সকল ক্ষেত্রে দ্রæত উন্নয়ন ত্বরান্বিত হচ্ছে তার মধ্যে তথ্য প্রযুক্তি খাতের উন্নয়ন উল্লেখযোগ্য। সম্মিলিত প্রচেষ্টায় উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হবে।
সিটি মেয়র গতকাল বুধবার বেলা ১১টায় নগরীর জলিল টাওয়ার শপিং কমপ্লেক্সে ফ্রি কম্পিউটার ক্যাম্পেইনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। ডেল বাংলাদেশ আয়োজিত দু’দিন ব্যাপী ‘ডেল সার্ভিস ক্যাম্প’-এর আওতায় বিনামূল্যে গ্রাহকদের সার্ভিস দেয়া হচ্ছে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জলিল টাওয়ার শপিং কমপ্লেক্সে সেবা কার্যক্রম চালু থাকবে। সিটি মেয়র ফিতা কেটে ক্যাম্পেইনের উদ্বোধন করেন।
দৈনিক পূর্বাঞ্চল পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী, ‘ডেল বাংলাদেশ’-এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সরোয়ার চৌধুরী টুটুলসহ বাংলাদেশ কম্পিউটার সমিতি খুলনা শাখার সদস্যবৃন্দ এবং ডেল বাংলাদেশের স্থানীয় পার্টনার, ডিস্টিবিউটর ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.