February 25, 2024
আঞ্চলিক

সমাজ থেকে অশুভ শক্তি ঘুষ ও দুর্নীতি বিতাড়িত করতে হবে : এমপি বাবু

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম নিরপেক্ষতার উপর ভিত্তি করে দেশ স্বাধীন করেছিলেন। তিনি মানুষের মুখে হাসি ফোটাতে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। এ মাসেই তিনি দেশ ও মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে বিশ্ববন্ধু খ্যাতি লাভ করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বয়সের দিকে না তাকিয়ে জীবনের ঝুঁকি নিয়ে দেশের মানুষের জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক সম্পৃতিতে বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে উল্লেখ করে এমপি বাবু আরো বলেন, তৎকালীন সমাজে অশুভ শক্তিকে বিন্যাস করতে শ্রী কৃষ্ণ এই ধরাধামে আবির্ভূত হয়েছিলেন। সমাজ থেকে দুষ্ট এই চক্রকে চিরতরের জন্য বিতাড়িত করতে হবে।

তিনি গতকাল শুক্রবার সকালে পাইকগাছা পৌর সদরের সরল কালিবাড়ী কেন্দ্রীয় মন্দির চত্বরে উপজেলা পূজা উদযাপন পরিষদ আয়োজিত শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরণ সাধুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি চম্পক কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, আওয়ামী লীগনেতা আনোয়ার ইকবাল মন্টু, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, অধ্যক্ষ হরেকৃষ্ণ দাশ, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন, এ্যাডঃ চিত্তরঞ্জন মন্ডল, সাধন ভদ্র, উত্তম সাধু, প্রাণ কৃষ্ণ দাশ, প্রভাষক ময়নুল ইসলাম, শেখ আনিছুর রহমান মুক্ত, জগদীশ চন্দ্র রায় ও মৃত্যুঞ্জয় সরদার। এ উপলক্ষে এক মাঙ্গলিক শোভাযাত্রা পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *