সবার মানসিকতা নিয়ে সবাইকে কাজ করতে হবে : এমপি বাবু

পাইকগাছা প্রতিনিধি
পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, নির্বাচনের পূর্বে সৃষ্টিকর্তা আমাকে কবুল করেছিলেন এ জন্য মায়ের মত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আদর করে মনোনয়ন দিয়ে ছিলেন। আর এলাকার মানুষের দোয়া ও ভালবাসা ছিল এ জন্য বিপুল ভোটে জয়লাভ করেছি। এমপি বাবু বলেন, এলাকার জনগণ অনেক প্রত্যাশা নিয়ে আমাকে নির্বাচিত করেছে। স্কুল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে রাজনৈতিক কর্মকান্ড শুরু করেছিলাম। ছাত্র, যুব ও আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। সমাজের সুবিধা বঞ্চিত মানুষ ছাড়া আমার তেমন কোন শক্তি ছিল না। সকলের সহযোগিতায় এমপি হয়েছি। এর চেয়ে বড় কিছু চাওয়ার নাই। এখন শুধু মানুষের জন্য কাজ করতে চাই।
আওয়ামী লীগের তরুণ এ এমপি প্রশাসনের কর্মকর্তাদের সেবার মানসিকতা নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা অনেক। এ জন্য প্রভুসুলভ আচারণ ত্যাগ করে সাধারণ মানুষকে সেবা দিতে হবে। সবাইকে সেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে। তিনি বুধবার সকালে পাইকগাছা উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন। উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা খাতুন, ওসি আমিনুল ইসলাম বিপ্লব।
উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ গোলদার, রুহুল আমিন বিশ্বাস, কেএম আরিফুজ্জামান তুহিন, এসএম এনামুল হক, আবু জাফর সিদ্দিকী রাজু, রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার, গাজী জুনায়েদুর রহমান, উপজেলা কৃষি অফিসার এএইচএম জাহাঙ্গীর আলম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ, প্রকৌশলী আবু সাঈদ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজন কুমার সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার জয়নাল আবদীন, শিক্ষা অফিসার গাজী সাইফুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা রেজাউল করিম, হিসাব রক্ষণ কর্মকর্তা আব্বাস উদ্দীন, সমবায় কর্মকর্তা আব্দুস সাত্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, খাদ্য নিয়ন্ত্রক মনিরুল ইসলাম সিদ্দিকী ফিরোজ, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত কুমার রায়, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, পল­ী উন্নয়ন কর্মকর্তা আলী নূর হোসেন, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জয়া রানী রায়, জাইকা প্রতিনিধি আসমাউল হুসনা, জনস্বাস্থ্য উপ সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, পাউবো’র উপ সহকারী প্রকৌশলী ফরিদ উদ্দীন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল বারিক, আনসার ও ভিডিপি প্রশিক্ষক আলতাফ হোসেন মুকুল ও পরিবার পরিকল্পনা পরিদর্শক রাজিব গাঙ্গুলী। সভায় উপজেলা পরিষদের পক্ষ থেকে এমপি বাবুকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একই সাথে ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান খান আলী মুনছুরের মৃত্যুতে গভীর শোক ও শোকহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *