May 30, 2024
জাতীয়

সবাই নিপীড়ন-মামলার শিকার : মির্জা ফখরুল

দক্ষিণাঞ্চল ডেস্ক

বর্তমান সময়ে কেউ ভালো নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘সবাই নিপীড়ন-নির্যাতনের শিকার। মামলার শিকার।’ ক্যানসারে আক্রান্ত দলের ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার দ্রুত আরোগ্য কামনায় এক দোয়া মাহফিলে একথা বলেন তিনি। গতকাল শুক্রবার বাদ আসর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় বিএনপি মহাসচিব বলেন, ‘সরকারের নির্যাতন-নিপীড়ন থেকে আমরা মুক্তি চাই। খোকা ভাইসহ তার পরিবারের সবার বিরুদ্ধে মামলা দিয়েছে। তিনি আজ গুরুতর অসুস্থ। গত ২৯ তারিখে তার সঙ্গে আমার কথা হয়েছে। তখন তিনি আমার সঙ্গে কথা বলতে পারছিলেন না। শুধু আমাকে বললেন, “সবাইকে বলবেন আমার জন্য দোয়া করতে।” আমাদের নেত্রী খালেদা জিয়া এবং অন্যতম নেতা সাদেক হোসেন খোকা রোগমুক্ত হোন আমরা আল­াহর কাছে এই প্রার্থনা করি।’

সভাপতির বক্তব্যে মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেন, ‘খোকা ভাইয়ের অসুস্থতার খবরে আমরা সবাই মর্মাহত হয়ে পড়েছি। মহান আল­াহর কাছে আমাদের দোয়া, তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। কারণ, দেশ ও জাতির ক্রান্তিলগ্নে এই অন্ধকার সময়ে খোকা ভাইয়ের মতো একজন সাহসী ও দেশপ্রেমিক নেতা ও বলিষ্ঠ সংগঠক আমাদের ভীষণ প্রয়োজন।’

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন– বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন প্রমুখ।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ম্যানহাটনের মেমোরিয়াল স্নোন ক্যাটারিং ক্যানসার সেন্টারে দূরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন সাদেক হোসেন খোকা। গত ১৮ অক্টোবর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। ২০১৪ সালের ১৪ মে কিডনি ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য নিউইয়র্ক যান সাদেক হোসেন খোকা। তখন থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিউইয়র্ক সিটির কুইন্স থাকছেন তিনি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *