সদরঘাটে লঞ্চের কেবিনে নারীর লাশ

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঢাকার সদরঘাট টার্মিনালে চাঁদপুর থেকে আসা একটি লঞ্চের কেবিন থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সদরঘাট থানার ওসি রেজাউল করিম জানান, এম ভি মিতালী-৭ লঞ্চের ৩০৯ নম্বর কেবিন থেকে সোমবার সকালে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত নীলুফা বেগম (৬০) চাঁদপুরের হাদি নাসিরকোট গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী।

ওসি রেজাউল বলেন, রোববার রাতে চাঁদপুর থেকে ওই লঞ্চটি যাত্রী নিয়ে সোমবার সকালে সদরঘাট টার্মিনালে পৌঁছায়। লঞ্চের সকল যাত্রী নামার পর কেবিন বয় ওই কেবিন পরিষ্কার করতে গিয়ে লাশ দেখেন। লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল­াহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, ওই নারীর গলায় ওড়না পেঁচানো ছিল। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত নারীর লঞ্চের টিকিট জাহাঙ্গীর নামে এক ব্যক্তি কিনেছিলেন বলে জানতে পেরেছি। তবে নীলুফার সঙ্গে তার কিসের সম্পর্ক এবং তারা একসঙ্গে চাঁদপুর থেকে রওনা হয়েছিলেন কিনা তা জানা যায়নি।

নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। ঘটনাস্থল দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় হওয়ায় সেখানে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে ওসি রেজাউল জানান।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *