সকল শিক্ষা প্রতিষ্ঠানে নারী নির্যাতন বন্ধে মোড়েলগঞ্জে মানববন্ধন

 

 

মোড়েলগঞ্জ প্রতিনিধি

নুসরাত হত্যাকারীদের দ্রæত বিচার সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে নারী নির্যাতন বন্ধে মানববন্ধন করেছে বাগেরহাটের মোড়েলগঞ্জ ও পৌর পূজা উদযাপন পরিষদ। গতকাল মঙ্গলবার সকালে পৌর বাজারের চৌরাস্তার মোড়ে মোড়েলগঞ্জ উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদ আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মনিরুল হক তালুকদার।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের উপজেলা সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যক্ষ নীহার রঞ্জন হালদার, মোড়েলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক শিব সজল যিশু ঢালী, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি এস কৃষ্ণ পাল, সম্পাদক মাষ্টার বিভূতি ভূষন পোদ্দার, মাষ্টার সঞ্জয় কুমার তালুকদার, কলেজ ছাত্রী নিপা হালদার, শিশু ছাত্রী অতশি ঢালী।

মানববন্ধনে পৌর মেয়র বলেন, সফল প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা  নারী বান্ধব সরকার। ইতোমধ্যে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে যৌন হয়রানি প্রতিরোধ কমিটি গঠনের নির্দেশনা দিয়েছে সরকার। তিনি আরো বলেন, নারীর সম্মান রক্ষার্থে সকলকে প্রতিবাদী ও আইনের আশ্রয়  হতে হবে।মানববন্ধনে স্কুল ,কলেজের শিক্ষার্থী ,অভিভাবক, মুক্তিযোদ্ধা ও সুধিজন অংশগ্রহন করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.