সকল কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : এমপি বাবু

কয়রা প্রতিনিধি
সকল কাজে সচ্ছতা ও জবাব দিহিতা নিশ্চিত করতে হবে, কয়রার বেড়িবাধ নির্মান, পর্যটন স্থাপন, সদরে হাসপাতাল নির্মান সহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে সকল সময় কয়রা পাইকগাছা মানুষের সাথে থাকতে চাই। শিক্ষা ক্ষেত্রে অনিয়ম ও দুনীতি বন্ধ করতে হবে, কোনভাবে চাদাবাজি ও টেন্ডাবাজী বরদাস্ত করা হবে না। সকল নেতা কর্মিদের মানুষের কল্যানে কাজ করতে হবে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এজেন্ডা বাস্তবায়ন করার লক্ষে আমি কাজ করে যেতে চাই। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।
কয়রা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সূধীজনদের নিয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন খুলনা-৬ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু।
উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা’র সভাপতিতে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিএম মোহসিন রেজা,ভাইস-চেয়ারম্যান এ্যাড. শেখ আব্দুর রশিদ, মহিলা ভাইস-চেয়ারম্যান খালেদা আক্তার ও কয়রা থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম সুলতান মাহমুদের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার এস এম মিজান মাহমুদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব এ্যাড. কেরামত আলী, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আমির আলী গাইন, আঃ ছাত্তার পাড়, এস এম শফিকুল ইসলাম, বিজয় কুমার সরদার, আব্দুল্যাহ আল মামুন লাভলু, আলহাজ্ব সরদার নুরুল ইসলাম, কবি জিএম শামসুর রহমান, প্রেসক্লাব সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম, সাংবাদিক শাহাবাজ আলী, অধ্যক্ষ এস এম আমিনুর রহমান, মাওলানা মোস্তফা আঃ মালেক,প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র মন্ডল, মোস্তফা শহীদ সরোয়ার প্রমুখ। এর আগে প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামীলীগ ও তার বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন। পরে তিনি উপজেলা আইনশৃংখলা ও মাসিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.