সংসদ সদস্য সেখ জুয়েলের সুস্থতা কামনায় নগর ছাত্রলীগের দোয়া মাহফিল

খবর বিজ্ঞপ্তি
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র, শহীদ শেখ আবু নাসেরের মেঝপুত্র, খুলনা-২ আসনের সংসদ সদস্য, সৎ ও স্বচ্ছ রাজনীতির প্রতীক সেখ সালাহউদ্দীন জুয়েল এর আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। রবিবার বাদ মাগরিব দলীয় কার্যালয় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালকদার আব্দুল খালেক এবং বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি মল্লিক আবিদ হোসেন কবির, জেলা সহ-সভাপতি রফিকুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মহানগর দপ্তর সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগ, মহানগর যুবলীগ আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবনেতা শেখ মোঃ আবু হানিফ, সাবেক ছাত্রনেতা ফয়েজুল ইসলাম টিটো। খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিল আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন ইমু, মহানগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, এসএম মাসুদ হোসেন সোহান, রণবীর বাড়ই সজল, মাহামুদুল হাসান শাওন, ইখতিয়ার মোল্লা, জব্বার আলী হীরা, ঝলক বিশ^াস, জহির আব্বাস, মোঃ হেলাল হোসেন, ইয়াসিন আলী, রুবায়েত ইসলাম জুয়েল, দিদারুর আলম, আমিরুল মোমিনুল, সৌরভ আশ, রহমত সরদার, লাবিব হোসেন মিথুন, মেহেদী হাসান সুজন, কামরুল ইসলাম অপু, এসএম ইমাজ উদ্দীন, মাহামুদল ইসলাম সুজন, খান মোসাদ্দেক হোসেন ইমন, শেখ সাকিব, কামরুজ্জামান ইমরান, সোহান হোসেন শাওন, আরাফাত মিয়া, মাহামুদুর রহমান রাজেস, তরিকুল ইসলাম তুফান, এমএ হোসেন সবুজ, মেহেদী হাসান স্বপন, বায়েজিদ সিনা, আহনাফ অর্পন, জোয়েব সিদ্দিকী, সাগর মিত্র চিন্ময়, মোঃ সাইফুল ইসলাম, মশিউর রহমান বাদশা, জিসান আরাফাত, জুয়েল শেখ, সাকিব আশফাক নাইম, শংকর কুন্ডু, মেহেদী হাসান সজিব, প্রিতম সাহা, ফাহাদ হোসেন সুজন, মহিউদ্দীন হাওলাদার জনি, অভিজিৎ সরকার রাহুল, ওমর কামাল, মুক্তাজুল ইসলাম সোহাগ, মহাদেব গাইন, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, হাফিজুর রহমান হাফিজ, পিয়াল হাসান,  আলী হোসেন, পল্লব হাসান শুভ, আবিদ আল হাসান, হাসান শেখ, রাকিব আহমেদ রাব্বি, রায়হান শিকদার, তানভীর ইসলাম সাব্বির প্রমুখ।
এর আগে শঙ্কমার্কেটস্থ আজমীরি জামে মসজিদে মাগরিবের নামাজ শেষে সেখ সালাহউদ্দীন জুয়েল এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ শাহেদ হুসাইন। দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন /এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *