June 12, 2024
আঞ্চলিক

সংবর্ধনার মধ্যদিয়ে এ অঞ্চলের উন্নয়নকে ত্বরান্বিত করা হবে

প্রেস ব্রিফিং-এ আলহাজ্ব মিজান

 

দ: প্রতিবেদক

আজ রবিবার শহীদ হাদিস পার্কে সংবর্ধনা। উপদেষ্টা, প্রতিমন্ত্রী, হুইপ, মেয়র, উপমন্ত্রী, সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যানকে এ সংবর্ধনা দিবেন খুলনা মহানগর আওয়ামী লীগসহ ১৪ দলের। গতকাল শনিবার বিকাল ৫টায় খুলনা প্রেস ক্লাবে এক প্রেস ব্রিফিং-এ খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান এ তথ্য জানিয়েছেন।

ব্রিফিংকালে তিনি বলেন, খুলন সহ দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের স্বার্থে এ সংবর্ধনা গুরুত্ব বহন করে। রাজনৈতিক বিভিন্ন কারনে এতদিন সংবর্ধনা দেয়া সম্ভব হয়নি। এ সংবর্ধনা হবে খুলনা সহ দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের সংবর্ধনা। সংবর্ধনার মধ্যদিয়ে এ অঞ্চলের উন্নয়নকে ত্বরান্বিত করা হবে। প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা খুলনাসহ দক্ষিণা পশ্চিমাঞ্চলের মানুষের প্রতি বিশেষ দৃষ্টি রাখেন বলেই আজ এ অঞ্চলের উন্নয়ন সম্ভব হচ্ছে। এই উন্নয়নের স্বার্থে খুলনায় উপদেষ্টা, প্রতিমন্ত্রী, হুইপ, মেয়র, উপমন্ত্রী, সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধনা দিতে হবে। এই সংবর্ধনার মধ্যদিয়ে দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের দার খুলে যাবে। তিনি বলেন, এই সংবর্ধনার মধ্যদিয়ে সামান্য হলেও জনপ্রতিনিধিরা অনুপ্রাণিত হবেন। তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, হাদিস পার্ক এবং পার্ক পরিবেষ্টিত সড়ক গুলিও জনসমাবেশ থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ১৪ দল নেতা রফিকুল হক খোকন, এ্যাড. ফজলুর রহমান, শরীফ শফিকুল হামিদ চন্দন, এফ এম ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা এমডিএ বাবুল রানা, মো. আশরাফুল ইসলাম, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, ১৪ দল নেতা অধ্যক্ষ ডা. এম এন আলম সিদ্দিকী, দেলোয়ার উদ্দিন দিলু, গোলাম নবী মাসুম, সোলেমান হাওলাদার, এ্যাড. আব্দুল মজিদ, আরিফুজ্জামান মন্টু, মো. মোশাররফ হোসেন হাওলাদার, ছাত্রনেতা মো. শাহীন আলম, চয়ন বালা, সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *