April 24, 2024
আঞ্চলিক

শ্রম প্রতিমন্ত্রীর খুলনার সফরসূচি

 

তথ্য বিবরণী

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান চার দিনের সফরে আজ সকালে খুলনা আসছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ঐদিন সকাল ১১টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে কৃষি বিশ্ববিদ্যালয়, দৌলতপুরের শিক্ষা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান এবং বিকেল সাড়ে চারটায় খুলনার খালিশপুর শহীদ তিতুমীর মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

তিনি ৫ এপ্রিল বিকেল তিনটায় দৌলতপুর (দিবা নৈশ) কলেজের পরিচালনা পরিষদের সভায় সভাপতি হিসেবে এবং রাত আটটায় নিজ বাস ভবনে জনগণের সাথে সাক্ষাৎ করবেন।

প্রতিমন্ত্রী ৬ এপ্রিল সকাল ১১টায় খুলনা নেছারিয়া কামিল মাদ্রাসার পরিচালনা পরিষদের সভায় সভাপতি হিসেবে যোগদান, বেলা আড়াইটায় খালিশপুর মোংলা পোর্ট অডিটোরিয়ামে বাংলাদেশ কেমিষ্ট ও ড্রাগিষ্ট সমিতি খুলনা জেলা শাখার বার্ষিক সাধারণ সভায় এবং বিকেল সাড়ে চারটায় দৌলতপুর মধ্যডাঙ্গা আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ৭ এপ্রিল সকালে ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *