শেরে বাংলা রোড আমতলা ব্যবসায়িক মালিক সমিতির কমিটি গঠন

খবর বিজ্ঞপ্তি
শেরে বাংলা রোড আমতলা ব্যবসায়িক মালিক সমিতির ২৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি হলেন সৈয়দ মো. মাহবুব ও সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি। বুধবার রাত সাড়ে ৮টায় নগরীর আমতলা মোড়স্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষণা করা হয়।
ঘোষিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. ইয়াকুব হোসেন, সহ-সভাপতি মো. কামাল হোসেন, ডা. আব্দুস সালাম, ডা. অনুপ মিত্র, ডা. দেবনাথ ও রাজিব তালুকদার, সিনিয়র সাধারণ সম্পাদক মো. নাছির আহম্মেদ, সহ সাধারণ সম্পাদক মো. শামীম, সাঈয়েদুজ্জামান স¤্রাট, মো. বুলবুল ও বাবুল আক্তার, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ভূট্রো, সহ সাংগঠনিক সম্পাদক মো. ইউসুব আলি, দপ্তর সম্পাদক মো. হাফিজুর রহমান, সহ দপ্তর সম্পাদক বাহারুল ইসলাম, প্রচার সম্পাদক আসাদুজ্জামান পাপ্পু, সহ-প্রচার সম্পাদক মো. হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ গুড্ডু, কার্যকরী সদস্য মনির হাসেন, মো. শফি, মো. রনি, ডা. আশরাফুল আলম ও ওয়াহিদ।
সভায় সমিতির উপদেষ্টা ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. শমসের আলি মিন্টু, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মাওলা সানু, মঈন জমাদ্দার, রওশন জামাল মিঠু, ডা. আবু সাঈদ, মো. শওকত হোসেনসহ সমিতির সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.