শেখ স্বাধীন ও দুরন্ত পার্টনার্সের দ্বিতীয় জয়, ফাতেমা’র বিদায়

৭ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

 

খুলনা টেক্সটাইল মিল্স কলোনী মাঠে অনুষ্ঠিত ৭ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে গতকাল বৃহস্পতিবার নিজ নিজ খেলায় জয় পেয়েছে শেখ স্বাধীন ক্রীড়া চক্র ও দুরন্ত পার্টনার্স। দাপটের সাথে টানা দুই ম্যাচ জিতে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে দল দু’টি। অপরদিকে প্রথম রাউন্ডের তিনটি ম্যাচ হেরে সবার আগে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে গত আসরের রানার্সআপ ফাতেমা এন্টারপ্রাইজ।

দিনের প্রথম ম্যাচে সকাল ৮টায় নুরানী মহল­া একাদশকে ৯ উইকেটের ব্যবধানে হারিয়েছে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৮৫ রান সংগ্রহ করে নুরানী মহল­া একাদশ। ৮৬ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ২ উইকেটে হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় শেখ স্বাধীন ক্রীড়া চক্র। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের টগর।

দিনের দ্বিতীয় ম্যাচে সকাল ১০টায় বয়রা সবুজ সংঘকে ১২১ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ২২৯ রান সংগ্রহ করে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। জবাবে খেলতে নেমে বয়রা সবুজ সংঘ ১০৯ রানের বেশি সংগ্রহ করতে পারেনি। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের আনোয়ার।

দিনের তৃতীয় ম্যাচে বিকাল ৪টায় ফাতেমা এন্টারপ্রাইজকে ৪ উইকেটে পরাজিত করে এবারের আসর থেকে বিদায় করেছে দুরন্ত পার্টনার্স। প্রথমে ব্যাট করতে নেমে ফাতেমা এন্টারপ্রাইজ নির্ধারিত ১২ ওভারে ১২৩ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে ৭ বল বাকি থাকতেই জয়ের লক্ষ্যে পৌছে যায় দুরন্ত পার্টনার্স। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের ফাহিম। আজও একই মাঠে দুটি খেলা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *