শেখ সোহেলের শ্বশুরের ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল-এর শশুর সৈয়দ সামি হায়দার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে .. রাজেউন)। তিনি দীর্ঘদিন অসুস্থ্য থেকে ঢাকায় গুলশান কেয়ার মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা বাদ আসর গুলশান আজাদ জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে পুরানো ঢাকায় নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেখ সালাহ উদ্দিন জুয়েল এমপি, নিক্সন চৌধুরী এমপি, এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু, শেখ জালাল উদ্দিন রুবেল, মনিরুজ্জামান সাগর, আব্দুস সালাম ঢালী, হোসেনুজ্জামান হোসেন, মাসুদুর রহমান বাঘাসহ ঢাকার বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
এদিকে শেখ সোহেলের শশুর সৈয়দ সামি হায়দারের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।
ছাত্রলীগ : বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল এর শ্বশুর এর মৃত্যুতে খুলনা মহানগর ছাত্রলীগ গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছে। খুলনা মহানগর ছাত্রলীগ শেখ সোহেল এর শ্বশুরের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত সাথে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও জান্নাত কামনা করেছে। বিবৃতিতে আরও বলা হয়েছে মরহুমের পরিবার এ শোক কাটিয়ে উঠতে পারে তার জন্য মহান আল্লাহ কাছে প্রার্থনা কামনা করা হয়েছে। বিবৃতিদাতারা হলেন খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.