February 21, 2024
আঞ্চলিকলেটেস্ট

শিরোমণিতে ট্রেন-ইজিবাইক সংঘর্ষে নানী-নাতনী নিহত, আহত ২

 

দ: প্রতিবেদক

নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমণি মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রেল লাইন পার হওয়ার সময় ইজিবাইক ট্রেন সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২ জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন  শিরোমণি পশ্চিম পাড়ার আব্দুস সবুরের স্ত্রী সালমা বেগম (৪০) ও তার নাতনী আফরিনা (২)।

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার বেলা আনুমানিক  ৩টা ৪৫ মিনিটের সময় যশোর থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেন খুলনার দিকে যাচ্ছিল। এসময় শিরোমণি বাজার থেকে ইজিবাইকে করে কেএমপি দৌলতপুর থানার নারী কনষ্টেবল রেশমা ওরফে সাথী বেগম, সাথী বেগমের মা সালমা বেগম (৪০), সাথী বেগমের মেয়ে আফরিনা (২) ও শিরোমণি পশ্চিম পাড়ার আলম শেখের স্ত্রী সাহানারা বেগম (৩৫) শিরোমণি পশ্চিমপাড়ার বাসার দিকে যাচ্ছিল। শিরোমণি মাধ্যমিক বিদ্যালয়ের নিকটবতী েেরললাইন ক্রসিংয়ে ইজিবাইকটি অসাবধানতাবশত: পার হওয়ার সময় সংঘর্ষ ঘটে। এসময় শিরোমণি পশ্চিম পাড়ার আব্দুস সবুরের স্ত্রী সালমা (৪০) ঘটনাস্থলে নিহত হন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দৌলতপুর থানা কর্মরত নারী কনস্টেবল সাথী বেগমের মেয়ে আফরিনা (২) মৃত্যুবরণ করে। এছাড়া গুরুতর আহত হয়ে সাথী বেগম খুলনা মেডিকেল কলেজের আইসিইউতে রয়েছেন এবং শিরোমণি পশ্চিম পাড়ার আলম শেখের স্ত্রী সাহানারা বেগম (৩৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, নিহত সালমা বেগমের তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে ইজিবাইক ড্রাইভার শিরোমণি উত্তরপাড়া হারুন শেখের ছেলে খায়ের পলাতক রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *