February 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

শিরোমণিতে চালককে কুপিয়ে হত্যা করে ট্রাক ছিনতাই, গুরুতর আহত ১

ফুলবাড়ীগেট প্রতিনিধি

খুলনার শিরোমণি বাইপাস সড়কে এক ট্রাক চালককে কুপিয়ে হত্যা ও তার ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে বাঁশ ভর্তি ট্রাক নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়কের পার্শ্বে এ ঘটনা ঘটে। নিহত ট্রাক ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের শমসের মন্ডল (৫৫) ও গুরুতর আহত ছেলের নাম রোকন (৩৮)। রোকনের অবস্থা আশঙ্কাজনক।

খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম বলেন, সোমবার সকাল ৬টায় এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ আহত ব্যক্তিকে দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কুপিয়ে হত্যা অজ্ঞাত ব্যক্তিকে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে নেয়া হয়। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ী কোপানোর চিহ্ন রয়েছে। পাশ্ববর্তী স্থানে আরও এক ব্যক্তিকে জখম অবস্থায় উদ্ধার করে খুমেক হাসপাতালে পাঠানো হয়। দুপুরে আহত ব্যক্তি তাদের পরিচয় সনাক্ত করে।

তিনি জানান, নিহত শমসের মন্ডল ও তার ছেলে চুয়াডাঙ্গা থেকে ট্রাকে (ঢাকা-মেট্টো-ট-১৪-৫৭৬২) বাঁশ বোঝাই করে খুলনায় আসছিলেন। তারা খানজাহান আলী থানাধীন শিরোমণি বাইপাস সড়ক এলাকায় পৌছালে সংঘবদ্ধ দুর্বৃত্তরা পিতা শমসেরকে কুপিয়ে হত্যা করে। এসময় ছেলে রোকন বাধা দিলে তাকে কুপিয়ে জখম করে বাঁশ ভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায়।

ওসি শফিকুল আরও জানান, নিহত শমসের মন্ডল এর লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এবং তার ছেলেকে একই হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এছাড়া ট্রাকটি উদ্ধারের চেষ্টা এবং হত্যা কারীদের আটকের ব্যাপারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এ ঘটনায় কেএমপি’র উপ-পুলিশ কমিশনার (ডিসি) নর্থ মোঃ জাহাঙ্গীর হোসেন, সহকারী পুলিশ কমিশনার রাকিবুল  ইসলাম, সহকারী পুলিশ কমিশনার মোঃ কামরুজ্জামান, সিআইডি ও র‌্যাব-৬ উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিআইডি টিম ঘটনার উদঘাটনের লক্ষ্যে পর্যবেক্ষন করছে বলে জানান।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *