শিক্ষক সমিতির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে খুবির সুষ্ঠু শিক্ষার পরিবেশ সমুন্নত রাখার প্রত্যয়

খবর বিজ্ঞপ্তি
বুধবার রাত ৮টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের মাইকেল মধুসূদন দত্ত অতিথি ভবনে বিশ্ববিদ্যালয় শিক্ষক ক্লাব মিলনায়তনে শিক্ষক সমিতির বিদায়ী পুরাতন কমিটির দায়িত্ব হস্তান্তর এবং নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী কমিটির সভাপতি প্রফেসর ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে প্রথমপর্বে বিদায়ী কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত নির্বাহী কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এর পর প্রথা অনুয়ায়ী বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. আশীষ কুমার দাস নতুন কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. তানজিল সওগাতের হাতে সমিতির ফাইল হাতে তুলে দেওয়ার মধ্য দিয়ে দায়িত্ব হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। পরে নবনির্বিাচিত কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাতের সভাপতিত্বে নতুন কমিটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
এসময় বিদায়ী কমিটির সকলকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়। এছাড়া অনুষ্ঠানে সদ্য অবসরগ্রহণকারী শিক্ষক প্রফেসর মোঃ ওবায়দুল হান্নানকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জাননো হয়। অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি তাদের কর্মকালে সমিতির ন্যায্য দাবি পূরণসহ অন্যান্য কাজে আন্তরিকভাবে সহযোগিতার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানান।
নতুন সভাপতি আগামী এক বছর তাদের দায়িত্ব পালনকালে সবার সহযোগিতা প্রত্যাশা করে বলেন, ঐক্যই শিক্ষকদের শক্তি। তিনি আরও বলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ সমুন্নত রাখতে তারা কাজ করে যাবেন। প্রথমপর্বের অনুষ্ঠান পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক এবং দ্বিতীয় পর্বে নবনির্বাচিত সাধারণ সম্পাদক।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ এবং সমিতির সাধারণ সদস্য বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *