শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষার্থীদের লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলায় অভ্যস্থ করা প্রয়োজন। শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি আওয়ামী লীগ সরকারের সময়ে খুলনায় ক্রীড়াঙ্গনের বিভিন্ন উন্নয়নের বিবরণ তুলে ধরতে গিয়ে বলেন, সাতান্ন কোটি টাকা ব্যয়ে শহীদ শেখ আবু নাসের স্টেডিয়াম, আঠাশ কোটি টাকা ব্যয়ে মহিলা ক্রীড়া কমপ্লেক্স ও চব্বিশ কোটি টাকা ব্যয়ে খুলনা জেলা স্টেডিয়ামের উন্নয়ন করা হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে এতদাঞ্চলে খেলাধুলার অভ‚তপূর্ব উন্নয়ন সাধিত হবে।

সিটি মেয়র গতকাল বৃহস্পতিবার বিকেলে কেসিসি পরিচালিত খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: তৌহিদুজ্জামান-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র প্যানেল মেয়র মেমরী সুফিয়া রহমান শুনু, সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার, মাহমুদা বেগম, কনিকা সাহা, মাজেদা খাতুন, লুৎফুন নেছা লুৎফা ও রহিমা আক্তার হেনা। অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সিটি মেয়র ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর আগে সকাল ৯টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে কেসিসি’র কাউন্সিলর ফকির মো: সাইফুল ইসলামসহ শিক্ষক ও অভিবাবকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.