শহীদ সাংবাদিক হুমায়ুন কবির বালু’র শাহাদাৎ বার্ষিকী পালিত

 

 

একুশে পদকপ্রাপ্ত নির্ভীক সাংবাদিক, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জন্মভূমি’র সম্পাদক হুমায়ুন কবীর বালু’র ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার খুলনা প্রেস ক্লাবের আয়োজনে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক স্মরণসভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়। খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব সভায় সভাপতিত্ব করেন। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী।

স্মরণ সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন, খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ওয়াদুদুর রহমান পান্না ও মকবুল হোসেন মিন্টু, বাংলাদেশ বেতার খুলনার সাবেক আঞ্চলিক পরিচালক আব্দুর সাত্তার শেখ, খুলনা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ রাশিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, কোষাধ্যক্ষ রফিউল ইসলাম টুটুল, সহকারী সম্পাদক শেখ মাহমুদ হাসান সোহেল, নির্বাহী সদস্য সোহরাব হোসেন, হাসান আহমেদ মোল্লা ও সোহেল মাহমুদ, ক্লাব সদস্য দেবব্রত রায়, আলমগীর হান্নান, মো: সাঈয়েদুজ্জামান সম্রাট, মোঃ জাহিদুল ইসলাম, বাপ্পী খান, মো: আবু  সাঈদ, আব্দুল মালেক, এস এম নূর হাসান জনি, সুনীল কুমার দাস, শেখ আল এহসান, ইউজার সদস্য প্রবীর কুমার বিশ্বাস, এস এম ইয়াসীন আরাফাত (রুমী), জয়নাল ফরাজী, শশাংক শেখর স্বর্ণকার, মো. আজিজুল ইসলাম, মো. রকিবুল ইসলাম মতি, হাসান আল মামুন, শরিফুল ইসলাম বনি, শেখ আব্দুল হামিদ, নাজমুল হক পাপ্পু, সাংবাদিক মহেন্দ্রনাথ সেনসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এর আগে ক্লাবের সদস্যবৃন্দ ক্লাব চত্বরে অবস্থিত শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া স্মরণসভার শুরুতে সাংবাদিক হুমায়ুন কবীর বালুসহ নিহত সকল সাংবাদিকদের আত্মার শান্তি কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয় এবং পরে দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়।

পরে একই স্থানে খুলনা সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সহ-সভাপতি মহেন্দ্রনাথ সেন। সভা পরিচালনা করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো: সাঈয়েদুজ্জামান সম্রাট।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.