শরীয়তপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ১

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পূর্ব বিরোধের জেরে স্থানীয় এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে; এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। উপজেলার নশাসন ইউনিয়নের সরদারকান্দি গ্রামে শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে নড়িয়া থানার ওসি মঞ্জুরুল হক আকন্দ জানান। নিহত ইমরান সরদার (৩০) নশাসন ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক। তার বাড়ি সরদারকান্দি গ্রামে।

নিহতের বোন রেশমা বেগম বলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারকে ডগ্রিবাজারে তার বাসায় পৌঁছে দিয়ে ইমরান হেঁটে বাড়ি ফিরছিল। পথে পূর্ব পরিকল্পিত ভাবে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন ইমরানকে কুপিয়ে ফেলে যায়।

পরে ইমরানের চিৎকারে স্থানীয়রা গিয়ে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকায়  যাওয়ার পথে রাত রাত ১টার দিকে তার ভাইয়ের মৃত্যু হয় বলে জানান রেশমা। দেলোয়ারের অভিযোগ, বিএনপি-জামায়াতের ইন্ধনে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

ওসি বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে মালেক মাঝি নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এছাড়া এ হত্যাকাণ্ডের জেরে বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কায় এলাকায় মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.