শরণখোলায় গাছবোঝাই নছিমন উল্টে শ্রমিকের মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় গাছবোঝাই নছিমন উল্টে রফিকুল ইসলাম (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হন আরো দুই শ্রমিক। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর গ্রামের পুলিন বৈদ্যর বাড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল পহলানবাড়ি এলাকায় নূরু শাহর ছেলে।
আহতরা হলেন রায়েন্দা ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত হারেজ শরীফেরপুত্র মামুন শরীফ (৩০) এবং উত্তর রাজাপুর গ্রামের তুজম্বার গাজীর ছেলে লাভলু গাজী (৪০)। দুজনকে গুরুতর আহত অবস্থায় শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রফিকুলের লাশ বাড়িতে নিয়ে গেছে পরিবার।
স্থানিয় মেম্বর মোঃডালিম মাঝিকে মুঠফোনে জিজ্ঞেস করলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১টার দিকে তিন শ্রমিক উত্তর রাজাপুর বটতলা থেকে গাছবোঝাই করে হোগলপাতি এলাকায় ‘স’ মিলে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে পুলিন বৈদ্যর বাড়ির সমানে এলে সামনের চাকা পাঞ্চার হয়ে গাছবোঝাই নছিমন খেজুর গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় চালক রফিকুল গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।
শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন জানান, নিহত রফিকুলের লাশ তার পরিবার বাড়িতে নিয়ে গেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.