May 30, 2024
জাতীয়

লাইফ সাপোর্টে সাদেক হোসেন খোকা

দক্ষিণাঞ্চল ডেস্ক

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার শারীরিক অবস্থা খুবই খারাপ। নিউইয়র্কের মেমোরিয়াল স্লোয়েন ক্যাটারিং ক্যান্সার ইনস্টিটিউটে চিকিৎসাধীন সাদেক হোসেন খোকাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে এ প্রতিবেদককে বলেন, ‘কিছুক্ষণ আগে হাসপাতালে থাকা তাঁর পরিবারের সদস্যদের সাথে আমার কথা হয়েছে। তারা জানিয়েছেন, তিনি এখন লাইফ সাপোর্টে আছেন। চিকিৎসকরা তাঁর পরিবারের সদস্যদের জানিয়েছেন, এ অবস্থা থেকে তার ব্যাক করার সম্ভাবনা কম। এখন আল­াহ ভরসা। আল­ার কাছে তার রোগ মুক্তির জন্য দোয়া করা ছাড়া আর কোনো উপায় নেই।’

গত ১৮ অক্টোবর সকালে খোকার শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে এ হাসপাতালে ভর্তি করা হয়। সাদেক হোসেন খোকা ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবত যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাধীন আছেন।

২০১৪ সালের ১৪ মে মাসে সাদেক হোসেন খোকা চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যান। সেখানে থাকা অবস্থায় তার বিরুদ্ধে দেশে কয়েকটি দুর্নীতি মামলা হয়। এ সব মামলার কয়েকটিতে সাজাও দেয় আদালত। এদিকে দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত সাদেক হোসেন খোকার আশু আরোগ্য কামনায় দোয়া চেয়েছেন বিএনপির নেতা-কর্মীরা। শুক্রবার বাদ জুমা ঢাকার বিভিন্ন থানার মসজিদে এবং বাদ আসর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *