April 12, 2024
আঞ্চলিক

লঞ্চের ধাক্কায় প্রাণ গেল শিশুর

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে লঞ্চের ধাক্কায় মিনহাজ উদ্দিন (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার বিকালে ইন্দুরকানী লঞ্চঘাটে ঢাকাগামী এমভি মানিক-১ লঞ্চের ধাক্কায় ঐ শিশুর মৃত্যু হয়। শিশু মিনহাজ ফেনী জেলার মাইন উদ্দিনের ছেলে। উপজেলার কালাইয়া ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জামাল হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বাবা মার সাথে ফেনী থেকে ইন্দুরকানীর কালাইয়া গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে শিশু মিনহাজ। নানা বাড়িতে বেড়ানো শেষে শুক্রবার বিকালে লঞ্চ যোগে বাড়ি ফেরার উদ্দোশ্যে ইন্দুরকানী লঞ্চ ঘাটে যায় মিনহাজ।

তুসখালী থেকে ছেড়ে আসা এমভি মানিক-১ লঞ্চ ঘাটে ফিরতেই তাড়াহুড়া করে লঞ্চে ওঠার চেষ্টা করে যাত্রীরা। এসময় পল্টনে মা বাবার সাথে দাঁড়ানো ছিল মিনহাজ। ঘাটে লঞ্চ ভিরতেই শিশু মিনহাজকে ধাক্কা দেয়। এসময় গুরুতর আহত শিশু মিনহাজকে সাথে সাথে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মিনহাজকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতোলে নিয়েযেতে বলেন খুলনা মেডিকেলে নিয়ে যাবার পথে রাত সাড়ে ৮টার সময় শিশু মিনহাজের মৃত্যু হয়। ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান শনিবার সকালে স্থানীয়দের উদ্বৃতি দিয়ে বলেন, শুক্রবার বিকালে ঢাকাগামী এমভি মানিক-১ লঞ্চের ধাক্কায় এক শিশু হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তবে এ ঘটনায় ঐ পরিবারের সদস্যরা থানায় আসলেও কোন অভিযোগ করেনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *