April 12, 2024
আঞ্চলিক

রোল মডেল হবে পাইকগাছা উপজেলা নির্বাচন : ইউএনও

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন খুলনার রোল মডেল হবে উল্লেখ করে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না বলেছেন, সরকার ও নির্বাচন কমিশনের প্রত্যাশা একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন।

তিনি বলেন, সরকার ও নির্বাচন কমিশনের প্রত্যাশা অনুযায়ী রোববারের নির্বাচনে ভোটাররা কোন প্রকার বাঁধা ছাড়াই নির্ভয়ে, নির্বিঘেœ সুন্দর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। ইউএনও জুলিয়া সুকায়না আরো বলেন, ভোটারদের ভয় পাওয়ার কারণ নাই। নির্বাচনের প্রতিটি কেন্দ্র নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে। সবাই উৎসবমুখর পরিবেশে ভোট দিবেন। ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব আমাদের।

তিনি আইনশৃংখলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে বলেন, প্রতিটি কেন্দ্রে ৩০ জনেরও অধিক সরকারি লোক দায়িত্বে থাকবেন, কেন্দ্রে শৃংখলা ও ৪শ গজের নিরাপত্তা নিশ্চিত করার সকল দায়িত্ব আপনাদের। আপনারা কেউ কারোর বেআইনী কথা শুনবেন না। কোন ফাঁদে পা দিবেন না এবং গুজবে কান দিবেন না। প্রয়োজন হলে আইনানুগ শক্তি প্রয়োগ করবেন। তবুও একটি ব্যালট নয়, আধা ব্যালটও যেন অপব্যবহার না হয়। সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে দায়িত্ব পালন করুন। আমরা সকলে মিলে বিন্দু রক্তপাত ও সংঘর্ষ ছাড়াই একটি সুন্দর মডেল নির্বাচন উপহার দিতে পারব-ইনশাল্লাহ। তিনি শনিবার সকালে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে থানা চত্ত¡রে পুলিশ ও আনসার ভিডিপি সদস্যদের ব্রিফিং অনুষ্ঠানে এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার নড়াইল শরফুদ্দীন, মোহাম্মদ ইব্রাহীম, সহকারী কমিশনার (ভূমি) ও দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল আউয়াল, র‌্যাব-৬ এর উপ-সহকারী পরিচালক মোঃ গোলবর, ওসি এমদাদুল হক শেখ, ওসি (তদন্ত) রহমত আলী, কপিলমুনি ফাঁড়ি ইনচার্জ সঞ্জয় ও ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা আশালতা।

 

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *