রেঞ্জের শ্রেষ্ঠ খুলনা জেলা পুলিশ

 

দ. প্রতিবেদক

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তদন্ত ও অপরাধ দমন কর্মকাÐ পর্যালোচনায় খুলনা জেলা পুলিশ খুলনা রেঞ্জের ‘শ্রেষ্ঠ জেলা পুলিশ’ মনোনীত হয়েছে। খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ মহিদ উদ্দিনের হাত থেকে এ পুরস্কার গ্রহণ করেন পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান।

গতকাল সোমবার দুপুরে খুলনা রেঞ্জের ডিসেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভায় এ পুরস্কার দেওয়া হয়। এছাড়া সভায় শ্রেষ্ঠ সার্কেল হিসেবে যশোর ক-সার্কেল ও শ্রেষ্ঠ থানা হিসেবে যশোরের কোতয়ালী থানাকে পুরস্কৃত করা হয়। কুষ্টিয়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম ও চুয়াডাঙ্গা সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আশরাফুজ্জামান রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কার লাভ করেন।

সভায় খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ মহিদ উদ্দিন আইনশৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ এবং অপরাধ নিয়ন্ত্রণে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দেন। তিনি সব কর্মকর্তাদের তাদের অধীনস্ত পুলিশ সদস্যদের কার্যক্রম নিয়মিত তদারকি করতে নির্দেশ দেন।

কোভিড-১৯ এর সংক্রমণ বাড়তে থাকায় সব পুলিশ সদস্যদের বুস্টার ডোজ টিকা গ্রহণ ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার ওপর তিনি গুরুত্বারোপ করেন। রেঞ্জের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত চতুর্থ ধাপের স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন ও পুলিশ সুপারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ মহিদ উদ্দিনের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- খুলনা রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) নজরুল ইসলামসহ খুলনা রেঞ্জ ও রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার এবং ইন সার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্টরা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.